মাশরাফি ও তার ছেলের একই পাঞ্জাবিতে ঈদের নামাজ

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

নড়াইল: একই পাঞ্জাবি, কালো জিন্সের প্যান্ট, মাথায় টুপি, পায়ে স্যান্ডেল পড়ে নড়াইল পৌর ঈদগাহে হাজির হন বাংলাদেশ ক্রিকেট দলের উজ্জ্বল নক্ষত্র, সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তার ছেলে সাহেল মর্তুজা।

বুধবার (২২ আগস্ট) সকাল সাড়ে ৭টায় পায়ে হেঁটে নড়াইল পৌর ঈদগাহে হাজির হন তারা। এখানে ছেলেসহ ঈদ-উল-আজহার নামাজ আদায় করেন মাশরাফি। এ সময় সঙ্গে ছিলেন মামা নাহিদুর রহমান, ছোটভাই সিজারসহ বন্ধুরা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/22/1534908194771.jpg

এখানে আরও ঈদের নামাজ আদায় করেন জেলা প্রশাসক মো. এমদাদুল হক চৌধুরীসহ জেলার সরকারি ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ। নামাজের ইমামতি করেন কেন্দ্রীয় মসজিদের ইমাম ম.ম. শফিউর রহমান শফিউল্লাহ।

নামাজ শেষে ব্যাটারি চালিত ইজিবাইকে চড়ে মামা নাহিদের বাসায় যান মাশরাফি। এ সময় গণমাধ্যম কর্মীরা তার বক্তব্য চাইলে তিনি কোনো কথা বলেননি। তবে সাংবাদিকদের সঙ্গে তিনি সৌজন্য মূলক কথা বলে কোলাকুলি করেন। গণমাধ্যম কর্মীদের সঙ্গে ছবি তোলার জন্য সময় দেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Aug/22/1534908212002.jpg

মাশরাফির বন্ধু সুমন বিশ্বাস বর্তা২৪.কমকে জানান, মাশরাফি গতকাল মঙ্গলবার সকালে ঢাকা থেকে রওনা দিয়ে স্ত্রী-সন্তান নিয়ে সন্ধ্যার দিকে নড়াইলে এসে পৌঁছান।

তিনি আরও জানান, এশিয়া কাপের জন্য অনুশীলন থাকার কারণে এবার ঈদে বন্ধু-বান্ধবসহ ভক্তদের বেশি সময় দিতে পারবেন না মাশরাফি। আগামী রোববার (২৬ আগস্ট) থেকে অনুশীলন থাকায় শনিবারের মধ্যেই ঢাকার উদ্দেশে নড়াইল ত্যাগ করবেন মাশরাফি।