দু’সপ্তাহেও সন্ধান মেলেনি আলতাফের!

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ঘের ব্যবসায়ী আলতাফের পরিবারের সংবাদ সম্মেলন।

ঘের ব্যবসায়ী আলতাফের পরিবারের সংবাদ সম্মেলন।

  • Font increase
  • Font Decrease

খুলনা: র‌্যাব পরিচয় দিয়ে যশোরের শার্শার নাভারন থেকে ঘের ব্যবসায়ী আলতাফকে অপহরণের অভিযোগ উঠেছে। নিখোঁজের দুই সপ্তাহ পরেও খোঁজ মেলেনি আলতাফের।

পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ইশরাত আরা লামিয়া ও শিশু শ্রেণির ইশরাত আরা সামিয়া মায়ের সঙ্গে খুলনায় এসেছে বাবাকে খুঁজতে। অশ্রুসিক্ত মা ও দুই শিশু কন্যা গভীর উদ্বেগ-উৎকণ্ঠায় মঙ্গলবার (২৮ আগস্ট) দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।

গৃহবধু সেলিনা বেগম লিখিত বক্তব্যে বলেন, গত ১৪ আগস্ট রাত ৯টার দিকে যশোরের শার্শার নাভারন কাজীর বের গ্রামে বাপের বাড়িতে তার ও দুই সন্তানের সামনে থেকে র্যাব পরিচয়ে সাদা পোশাকের পাঁচজন লোক স্বামী আলতাফকে প্রাইভেটকারে তুলে নিয়ে যায়।

আলতাফ হাওলাদার (৩৭) বাগেরহাটের শরনখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে। তিনি খুলনার হরিণটানার পুটিমারী বিল এলাকায় ঘের ও মৎস্য ব্যবসা করেন।

অপহরণের পরদিন ১৫ আগস্ট শার্শা থানায় অভিযোগ করেন সেলিনা বেগম। বিষয়টি নাভারন সার্কেলের এএসপি ইমরানকেও লিখিতভাবে জানিয়েছেন তিনি। পরবর্তীতে ২৫ ও ২৬ আগস্ট তিনি ও আত্মীয়-স্বজনরা খুলনাস্থ র্যাব-৬ কার্যালয়ে গিয়েও আলতাফ হাওলাদারের কোন তথ্য পাননি।

আপনার মতামত লিখুন :