ডাকাতদের তুলে নেয়া তরুণী উদ্ধার হয়নি

সিনিয়র করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সিলেট: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ডাকাতদের তুলে নেয়া তরুণী ১২ ঘণ্টায়ও উদ্ধার হয়নি। পুলিশের দাবি তারা চেষ্টা করেছে, তবে কোথাও এর আলামত পায়নি। অন্যদিকে সিএনজি অটোরিকশার চালকের দাবি তার চোখের সামনেই যাত্রীর টাকা পয়সা মোবাইলসেটসহ ঐ তরুণীকে তুলে নিয়ে গেছে ডাকাত দল।

বুধবার (২৯ আগস্ট) রাত সাড়ে ৯টায় ঘটনাটি ঘটে। তবে তরুণীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

সিএনজি অটোরিকশা চালক কোম্পানীগঞ্জ উপজেলার মাঝেরগাওয়ের জাহাঙ্গীর আলমের পুত্র লিটন আহমদ (৩০) থানায় গিয়ে পুলিশের কাছে ডাকাতির বর্ণনা দেন।

লিটন আহমদ জানান, ৩ জন পুরুষ ও একজন নারী যাত্রী নিয়ে কোম্পানীগঞ্জের উদ্দেশ্যে সিলেট ছাড়েন। বর্ণি গ্রাম পেরিয়ে কান্দিবাড়ি এলাকায় যাওয়ার পর দুইজন পুরুষ যাত্রী নেমে যান। গাড়িটি তেলিখাল পেট্রোলপাম্পের কাছে পৌঁছামাত্র মাত্র ১০/১২ জনের একদল মুখোশধারী ডাকাত তার গাড়িতে হানা দেয়। এসসময় তারা চালকসহ তিন যাত্রীর মোবাইল ও টাকা পয়সা নিয়ে যায়। একপর্যায়ে অস্ত্রেরমুখে জিম্মি করে গাড়ির যাত্রী তরুণীকে টেনে হেঁচড়ে নিয়ে যায়।

লিটন আহমদ জানান, এসময় আরো দুটি সিএনজি অটোরিকশায় ডাকাতির ঘটনা ঘটে।

কোম্পানীগঞ্জ ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ জামাল উদ্দিন জানান, একজন সিএনজি অটোরিক্সা চালক তার অফিসে গিয়ে ঘটনাটি জানায়। আমি তাকে দ্রুত থানায় যাওয়ার জন্য পরামর্শ দেই।

কোম্পানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আব্দুল হাই বৃহস্পতিবার (৩০ আগস্ট) সকাল সাড়ে ৯টায় জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। সেখানে গিয়ে কোন আলামত পায়নি।

কোয়ারী ভোলাগঞ্জ সড়কে ভেঙে যাওয়ায় গাড়ি চলাচলের অনুপযোগী হয়ে পড়ে রাস্তা। এই সুযোগে সন্ধ্যা নামলেই সিলেট কোম্পানীগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে ডাকাতির ঘটনা ঘটে। বুধবার (২৯ আগস্ট) রাতে কোম্পানীগঞ্জেই এক ব্যবসায়ীর ২ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা।