বিসিসি নির্বাচন: আরও ২৭ কেন্দ্রের অনিয়মের তদন্ত শুরু

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
অনিয়মের অভিযোগ তদন্ত করতে মাঠে নেমেছে নির্বাচন কমিশনের (ইসি) তদন্তকারী দল।

অনিয়মের অভিযোগ তদন্ত করতে মাঠে নেমেছে নির্বাচন কমিশনের (ইসি) তদন্তকারী দল।

  • Font increase
  • Font Decrease

বরিশাল: বরিশাল সিটি করপোরেশন (বিসিসি) নির্বাচনে দ্বিতীয় দফায় আরও ২৭টি ভোটকেন্দ্রের বিরুদ্ধে ওঠা অনিয়মের অভিযোগ তদন্ত করতে মাঠে নেমেছে নির্বাচন কমিশনের (ইসি) তদন্তকারী দল।

এর আগেও গত ১১ আগস্ট চার দিনব্যাপী ৩০ কেন্দ্রের তদন্ত করেছিল এই দলটি। তবে নানা অভিযোগে এখন আরও ২৭টি কেন্দ্র বৃদ্ধি পেয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট ) নগরের কাশিপুরস্থ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে দুই দিনব্যাপী এই তদন্ত কার্যক্রম শুরু করেছে কমিটির সদস্যরা ।

চার সদস্যের তদন্ত কমিটির প্রধান নির্বাচন কমিশন সচিবালয়ের যুগ্ম সচিব (নির্বাচন ব্যবস্থাপনা-২) খোন্দকার মিজানুর রহমান।

বরিশাল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এবং বিসিসি নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. হেলাল উদ্দিন জানান, এই তদন্ত প্রতিবেদনের ওপর ভিত্তি করে ওইসব কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ করা হবে কিনা বা সরকারিভাবে ফল ঘোষণা করা হবে কিনা, সেসব বিষয়ে নির্বাচন কমিশন সিদ্ধান্ত নেবে। তদন্তকারীরা শুধু সংগৃহীত সাক্ষ্যের ভিত্তিতে নির্বাচন কমিশনের বিবেচনার জন্য রিপোর্ট দেবেন।

তদন্ত কমিটির অন্য ৩ সদস্য হলেন- কমিশনের উপসচিব (চলতি দায়িত্ব) ফরহাদ হোসেন, নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপপরিচালক (প্রশিক্ষণ) শহীদ আব্দুস ছালাম, সিনিয়র সহকারী সচিব (সংস্থাপন-২) মো. শাহ আলম।

আপনার মতামত লিখুন :