Alexa

নেত্রকোনায় নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

নেত্রকোনায় নারীর লাশ উদ্ধার, স্বামী আটক

নিহত শাহানার দুই সন্তান, ছবি: বার্তা২৪

নেত্রকোনায় শাহানা (২৮) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ শাহানার স্বামী খোকন মিয়াকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) সকালে খবর পেয়ে নেত্রকোনা মডেল থানা পুলিশ জেলার সদর উপজেলার ঠাকুরাকোনা রেল কলোনি এলাকার খোকন মিয়ার বাড়ি থেকে ওই লাশটি উদ্ধার করে।

এদিকে স্ত্রীকে হত্যা করে স্বামী আত্মহত্যা বলে চলিয়ে দেয়ার পাঁয়তারা করছে বলে অভিযোগ করেছেন শাহানার পরিবার ও স্বজনেরা।

পুলিশ ও শাহানার পরিবারের বরাত দিয়ে জানা গেছে, নেত্রকোনার ছোটগাড়া এলাকার আবেদ আলীর মেয়ে শাহানাকে গত ৮ বছর পূর্বে ঠাকুরাকোনার শহিদ মিয়ার ছেলে খোকন মিয়ার কাছে বিয়ে দেওয়া হয়। বিয়ের পর থেকেই বিভিন্ন সময় শ্বশুরবাড়ি থেকে টাকা পয়সা নিয়ে সংসার চালাত খোকন।

গত কদিন ধরে ২০ হাজার টাকার জন্য শাহানার সাথে বিবাদ হয় স্বামী খোকনের। এরপর বৃহস্পতিবার সকালে শাহানার বাবার বাড়িতে খবর দেওয়া হয়, শাহানা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। পরে শাহানার স্বজনরা ও পুলিশ গিয়ে খোকনের ঘরের বিছানা থেকে শাহানার লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। শাহানা দুই সন্তানের জননী বলে জানা গেছে।

নেত্রকোনা মডেল থানার এসআই আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, 'খবর পেয়ে স্বামী খোকনের ঘর থেকে স্ত্রী শাহানার লাশ উদ্ধার করে নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া শাহানার স্বজনদের অভিযোগের নিমিত্তে স্বামী খোকনকে আটক করা হয়েছে।'

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর