Alexa

অন্যায়ভাবে কেউ ক্ষতি করতে পারবে না: বেনজীর আহমেদ

অন্যায়ভাবে কেউ ক্ষতি করতে পারবে না: বেনজীর আহমেদ

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঠাকুরগাঁও, বার্তা ২৪.কম

বিনাকারণে, অন্যায়ভাবে দেশের কোনো সম্প্রদায়ের মানুষের ক্ষতি করার চেষ্টা করলে তাদের হাত ভেঙে দেওয়া হবে বলে জানিয়েছেন র‌্যাব ফোর্সের মহাপরিচালক বেনজীর আহমেদ।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপরে ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর সিঙ্গিয়া শাহপাড়া গ্রামে অগ্নিসংযোগে ক্ষতিগ্রস্থ মটাসাহার বাড়ি পুনর্নিমাণের চাবি হস্তান্তর শেষে এক আলোচনা এ কথা বলেন।

বেনজীর আহমেদ আরো বলেন, আমাদের এই দেশে এই সমস্ত মানুষের যারা বিনা কারণে নিরীহ-নিরপরাধ মানুষের ক্ষতি করতে চায়, রক্তপাত করতে চায়, সম্পদ ধ্বংস করতে চায় তাদের এই বাংলাদেশে কোনো প্রয়োজন নেই।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মটাসাহের পাশে থাকার কথা জানিয়ে মহাপরিচালক বলেন, কোনো রকম কোনো ভয় পাবেন না। মটাসাহার সঙ্গে আমরা আছি। যারা তার সম্পদ ধ্বংস করেছে তাদের ছাড় দেওয়া হবে না।

র‌্যাব ডিজি আরো বলেন, আপনারা এই স্বাধীন দেশের মানুষ। বাংলাদেশের সংবিধান আপনাদের সবাইকে সমান অধিকার দিয়েছে। প্রত্যেককে সমান অধিকার দিয়েছে। সেই অধিকারে আপনারা নির্বিঘ্নে নির্ভয়ে, বিশ্বাসের সাথে, আস্থার সাথে উপভোগ করবেন, প্রয়োগ করবেন।

তিনি বলেন, ভোটকেন্দ্রে সকলে যাবেন। সকলে সকলের মতামত প্রকাশ করবেন। পছন্দের সরকারকে আপনারা দেশ পরিচালনা করার জন্য আপনার নির্বাচিত করবেন। যাতে করে আমরা সামনের দিকে এগিয়ে যেতে পারি।

দিনাজপুর র‌্যাব ১৩ এর পরিচালক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হকের  সভাপতিত্বে এসময় অন্যদের মাঝে বক্তব্য দেন, রংপুর রেঞ্জের পুলিশের ডিআইজি দেবদাশ ভট্টাচার্য, ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মনিরুজ্জামান সেলিম প্রমুখ।

বক্তব্য শেষে তিনি স্থানীয় প্রায় শতাধিক লোকের মাঝে কম্বল বিতরণ করেন।

উল্লেখ্য, গত ২২ ডিসেম্বর রাতে মটা সাহার বাড়িতে অগ্নিসংযোগের কারণে তারা বসতবাড়িটি পুড়ে ছাই হয়ে যায়।

জেলা এর আরও খবর