Alexa

নারায়ণগঞ্জ-৩ আসনে মান্নানের ভোট বর্জন

নারায়ণগঞ্জ-৩ আসনে মান্নানের ভোট বর্জন

ছবি: সংগৃহীত

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনে বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান ।

রোববার(৩০ ডিসেম্বর) দুপুরে ভোট গ্রহণ চলাকালে কারচুপির অভিযোগে ভোট বর্জনের ঘোষণা দেন তিনি ।

 নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সিকদার বলেন, প্রার্থী মান্নানকে নিজ বাড়িতে অবরুদ্ধ রাখায় তিনি নিজে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেনি। গতরাতে ৪৫টি কেন্দ্রে ভোট হয়ে যাওয়ার এবং  কেন্দ্রে পোলিং এজেন্ট ঢুকতে না দেওয়ায় তিনি ভোট বজর্ন করেছেন।

এদিকে ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নান বলেন, ‘২৯ ডিসেম্বর সন্ধ্যা থেকে আইনশৃঙ্খলা বাহিনীর লোকজনেরা আমাকে মেঘনা ঘাট এলকায় অবরুদ্ধ করে রেখেছে। এখন পর্যন্ত আমি বাইরে বের হতে পারিনি। যে কারণে আমার নিজের ভোটও দিতে পারিনি। এদিকে আমার ছোট ছেলে সাকিবকে ভ্রাম্যমাণ আদালতের একটি দল গ্রেফতার করে নিয়ে গেছে। আর আমার দলের নেতাকর্মীদের যেখানেই পাচ্ছে সেখান থেকে তাদের গ্রেফতার করছে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ-৩ আসনে ধানের শীষ প্রতীকের প্রার্থী আজহারুল ইসলাম মান্নানের প্রতিদ্বন্দ্বী হিসেবে মহাজোটের লাঙ্গল মার্কার প্রার্থী লিয়াকত হোসেন খোকা ভোটের লড়াইয়ে মাঠে রয়েছে। এছাড়া এই আসনের ভোটের আগেই নির্বাচন থেকে সরে এসেছেন আওয়ামী লীগ দলীয় স্বতন্ত্র প্রার্থী কায়সার হাসনাত।

 

জেলা এর আরও খবর