যশোরে স্বর্ণসহ দুই পুলিশ কর্মকর্তা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

যশোরের শার্শায় দুই পুলিশ কর্মকর্তা ও এক চোরাচালানিকে স্বর্ণসহ আটক হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে দুটি স্বর্ণের বার।

বুধবার (২ জানুয়ারি) দুপুরে শার্শা উপজেলার নাভারণের সাতক্ষীরা মোড় থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, সাতক্ষীরার কলারোয়া থানার এএসআই আল মামুন, পাটকেলঘাটা থানার এএসআই ইসহাক আলী এবং মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর উপজেলার গোবিন্দল গ্রামের দুদু মিয়ার ছেলে অসিম হোসেন।

শার্শা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) তাসমিম আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুধবার দুপুর ২টার দিকে শার্শা থানাধীন নাভারণের সাতক্ষীরা মোড়ে তিনজন লোকের মধ্যে ধস্তাধস্তি হচ্ছে বলে স্থানীয়দের কাছ থেকে খবর পাওয়া যায়। এ সময় থানা থেকে পুলিশ ওই তিনজনকেই আটক করে থানায় নিয়ে আসে। পরে তাদের কাছ থেকে দুইটি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

একটি সূত্র মতে, আটক অসিম এর আগে একাধিকবার ঢাকা থেকে স্বর্ণের বার এনে বেনাপোল সীমান্ত এলাকায় পাচার করেন। এদিন তিনি স্বর্ণের বার নিয়ে বেনাপোল সীমান্তের দিকে যাচ্ছিলেন। আর এই গোপন সংবাদ জানতে পারেন আটক দুই পুলিশ কর্মকর্তা। তাই তারা নাভারণের মোড়ে এসে অসিমকে আটক করে সাতক্ষীরার দিকে নেয়ার চেষ্টা করেন। কিন্তু অসিম তাদের সাথে যেতে রাজি না হওয়ায় ধস্তাধস্তি শুরু হয়। পরবর্তীতে তিনজনকেই আটক করে শার্শা পুলিশ।

আপনার মতামত লিখুন :