Alexa

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

দুর্ঘটনা উল্টে যাওয়া বাস, ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম

বগুড়ার শেরপুরে এনা পরিবহনের চাপায় ট্রলি চালক দুলাল হোসেন (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন। অপরদিকে মহাস্থানে ভ্যান চালককে বাঁচাতে গিয়ে বাস খাদে পড়ে আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন।

শুক্রবার(৪ জানুয়ারি) বগুড়া-ঢাকা মহাসড়কে দুর্ঘটনাগুলো ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার (০৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৪ টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার গাড়ীদহ বাসষ্ট্যান্ড বাবলু ফিলিং স্টেশনের সামনে ইট বোঝাই ট্রলিকে চাপা দেয় এনা পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৭৩৭৩)। এতে ঘটনাস্থলে ট্রলি চালক দুলাল হোসেন গুরুতর আহত হয়।

তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত দুলাল উপজেলার গাড়ীদহ ইউনিয়নের পারভবানীপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে। হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কাজল নন্দী জানান বাসটি আটক করা হলেও চালক, হেল্পার পালিয়ে গেছে।

অপরদিকে, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে ঠাকুরগাঁওগামী শ্যামলী পরিবহনের একটি বাস মহাস্থানের অদূরে গোকুল সবুজ নার্সারির সামনে এক অটো ভ্যান চালককে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে যায়। এতে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়। বগুড়ার ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

বগুড়ার ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক( ডিএডি) নিজাম উদ্দিন বার্তা ২৪কে জানান,অটো ভ্যান চালক বলু মিয়াও(৫৫) বাসে নীচে চাপা পড়েছিল।তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা এর আরও খবর