বাগেরহাটে দুর্বৃত্তদের হামলায় আ’লীগ নেতা আহত

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বাগেরহাট, বার্তা২৪.কম

দুর্বৃত্তদের হামলায় আহত হয়েছেন বাগেরহাট সদর উপজেলার বেমরতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বেমরতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ জহিরুল ইসলাম মিঠু। আহতাবস্থায় তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৪ জানুয়ারি) দুপুরে বেমরতা ইউনিয়নের মাদরাসা বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

ঘটনার পর বাগেরহাট মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন আহত আওয়ামী লীগ নেতা মিঠু। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মডেল থানা পুলিশ।

হাসপাতালে চিৎকিসাধীন আহত মিঠু অভিযোগ করে বলেন, ‘বাগেরহাট শহরের বাসা থেকে আমার ডেইরি ফার্মে যাওয়ার সময় দুপুরে বেমরতা ইউনিয়নের মাদরাসা বাজার এলাকায় রফিকের দোকানের সামনে পৌঁছাই। এ সময় কিছু বুঝে ওঠার আগেই ৯ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক বাহার শিকদার, দুলাল শেখ, ইলিয়াস শেখসহ কয়েকজন সন্ত্রাসী আমার ওপর হামলা চালায়। পরে আমার চিৎকারে বাজারের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে আমাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।’

রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে তার ওপর এ হামলা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন বলেন, ‘অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

জেলা এর আরও খবর