গাজীপুরে ২ স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ

গাজীপুরে ২ স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন/ ছবি: বার্তা২৪.কম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম

গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামে একটি খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের ভেতর কারখানার মালামাল পরিবহনে বাধা দেওয়াকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৫ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। গুলিতে আহতরা হলেন উপজেলার মাওনা গ্রামের ফজলুল হকের ছেলে ফরহাদ হোসেন (২৪) ও তেলিহাটি ইউনিয়নের তালতলি গ্রামের তাঁরা মিয়ার ছেলে রাজন খান (২৬)। তারা উভয়েই স্বেচ্ছাসেবক লীগের সদস্য।

খাদ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান আকলিমা ফুডের ব্যবস্থাপক আবুল কালাম জানান, প্রতিষ্ঠানটির উৎপাদিত খাদ্যদ্রব্য হক ট্রান্সপোর্টের মাধ্যমে দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছেন।

গতকাল (৪ জানুয়ারি) রাজন খান নামের এক নেতা একটি পরিচয় সংবলিত কার্ড দিয়ে তার পরিবহনের মাধ্যমে মালামাল পরিবহনের জন্য বলে যান। অন্যথায় মালামাল পরিবহন বন্ধ করার কথা বলেন।

শনিবার দুপুরে কারখানায় মালামাল নিয়ে গাড়ি ঢুকলে ফরহাদ ও রাজন ফটকের সামনে এসে বাধা দেন। এ সময় কারখানার ফটক বন্ধ করে দিলে ফটকের সামনে গুলির শব্দ হয়। তবে কারা গুলি করেছে এ বিষয়ে অবগত নন বলে জানান আবুল কালাম।

শ্রীপুরের আলহেরা হাসপাতালের ব্যবস্থাপক হাসান জানান, রাজন ও ফরহাদকে হাসপাতালে আনা হয়েছিল, তাদের পায়ে আঘাত ছিল। পরে প্রাথমিক চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ ঘটনায় আহতদের স্বজনদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানান।

এ বিষয়ে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব কুমার সাহা জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। তবে প্রকৃত ঘটনা এখনও জানা সম্ভব হয়নি।

জেলা এর আরও খবর