বরিশালে যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, বরিশাল, বার্তা ২৪.কম

বরিশালের মুলাদী উপজেলা থেকে গিয়াস উদ্দিন নামে এক যুবকের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (৮ জানুয়ারি) নিহতের চাচা ধলু সরদার বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন। মুলাদী থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) বাপ্পি কর্মকার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার চার আসামিরা হলেন- মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চর সাহেবরামপুর গ্রামের সালাউদ্দিন হাওলাদার, দুলাল মৃধা, গিয়াস উদ্দিন সরদার, রাশেদ মৃধা।হত্যাকাণ্ডের ঘটনায় এখনো কোনো আসামিকে গ্রেফতার করা হয়নি বলে জানান ওই কর্মকর্তা।

নিহত গিয়াস উদ্দিন মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়নের চর সাহেবরামপুর গ্রামের লালমিয়া সরদারের ছেলে।

এর আগে, ২৫ ডিসেম্বর বাসা থেকে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বের হন গিয়াস। নিখোঁজের ১৩ দিনের মাথায় সোমবার (৭ জানুয়ারি) মুলাদীর একটি চরের কাঁশবনের ভেতর থেকে গিয়াসের মরদেহ উদ্ধার করা হয়।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদ আহমেদ জানান, ঢাকায় রিয়েলস্টেট ব্যবসার মাধ্যমে প্লট দেয়ার নাম করে স্থানীয়দের কাছ থেকে প্রায় কোটি টাকার উপরে নিয়েছে গিয়াস উদ্দিন। আর এই ব্যবসার সাথে তার শ্বশুরসহ মোট চারজন রয়েছে।

এ নিয়ে দীর্ঘদিন ধরে গিয়াস ও তার শ্বশুর সঙ্গে গ্রামবাসীর দ্বন্দ্ব রয়েছে। এছাড়াও তাদের বিরুদ্ধে একটি প্রতারনার মামলাও রয়েছে। তবে ওই দ্বন্দের জের ধরে এই ঘটনা ঘটেছে কিনা সেটা তদন্তের পরে বলা যাবে।

 

জেলা এর আরও খবর