উপমন্ত্রীকে বরণে মংলায় সাজ সাজ রব

উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার, ছবি: সংগৃহীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বাগেরহাট, বার্তা২৪.কম

দীর্ঘ প্রায় দেড় যুগ পর একজন উপমন্ত্রী পাওয়ার গৌরবে আনন্দিত ও উল্লাসিত বাগেরহাটের মংলার সর্বস্তরের মানুষ। সেই মন্ত্রী তাদের মাঝে আসছেন, এমন খবরে তাকে বরণ করে নিতে তার দল আওয়ামী লীগসহ সর্বস্তরের মানুষ অপেক্ষায় রয়েছে। তাকে বরণ করতে মংলাকে সাজানো হয়েছে নবরূপে।

বুধবার (৯ জানুয়ারি) উপমন্ত্রী আসছে এজন্য মংলার প্রবেশ মুখ গুনাই ব্রিজ থেকে শুরু করে বন্দর ও পৌর শহরের বিভিন্নস্থানে তৈরি করা হয়েছে এক ডজনেরও বেশি তোরণ। তোরণে শোভা পাচ্ছে উপমন্ত্রী হাবিবুন নাহার ও তার স্বামী খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের ছবি। দলীয় কার্যালয় ছাড়াও বিভিন্ন জায়গায় শোভা পাচ্ছে মন্ত্রীর আগমনের শুভেচ্ছা সম্বলিত আলোকসজ্জা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/09/1547032782109.gif

মংলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন জানান, বাগেরহাট-৩ আসনের তিনবারের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার উপমন্ত্রী হয়ে আমাদের মাঝে বৃহস্পতিবার (১০ জানুয়ারি) সকালে আসছেন। তাই তাকে বরণ করতে ব্যাপক আয়োজন ও নানা প্রস্তুতি নেয়া হয়েছে।

উপ-মন্ত্রী হাবিবুন নাহারকে বৃহস্পতিবার সকালে মংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘের মাঠে সর্বস্তরের মানুষের পক্ষ থেকে সংবর্ধনাও দেওয়া হবে বলেও তিনি জানান। এছাড়া বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও তাকে শুভেচ্ছা জানানো হবে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/09/1547032800631.gif

মংলা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলাল জানান, আমাদের মংলার রামপাল এলাকার এমপি উপমন্ত্রী হয়ে এই প্রথম মংলায় আসছেন, সেজন্য তাকে শুভেচ্ছা জানাতে আমাদের সংগঠন থেকেও প্রস্তুতি নেয়া হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী হিসেবে শপথ নেন খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেকের স্ত্রী ও বাগেরহাট-০৩ (মংলা-রামপাল) আসনের সংসদ সদস্য বেগম হাবিবুন নাহার। এর আগে ১৯৯৬ সালে আওয়ামী লীগ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন নতুন উপমন্ত্রী হাবিবুন নাহারের স্বামী খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালকুদার আব্দুল খালেক।

জেলা এর আরও খবর