Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪
ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা ২৪.কম


  • Font increase
  • Font Decrease

বগুড়ার দ্বিত্বীয় বাইপাস মহাসড়কে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মহাসড়কের মানিকচক বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদরের শাখারিয়া গ্রামের সামিউল আলম ও তার ছেলে ইব্রাহীম (৫), অটোরিকশার যাত্রী মাজের আলী (৫০)। আরেকজনের নাম পরিচয় জানা যায়নি। আহত সামেদ আলী শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বগুড়া শহরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, কাঠের গুঁড়ি বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি মহাসড়ক দিয়ে মাটিডালীর দিকে যাচ্ছিল, মানিকচক বাজারের অদূরে বিপরীতমুখী সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক যুবক নিহত হন। আহতের মধ্যে মাজের আলীকেেএলাকার একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। বাকি তিনজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সামিউল আলম ও তার ছেলে ইব্রাহীম মারা যায়। আর সামেদ আলি চিকিৎসাধীন আছেন। 

এদিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বার্তা২৪কে জানান, হাসপাতালে ভর্তির পর সময়ভেদে তিনজনই মারা যায়। 

আপনার মতামত লিখুন :

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু
ছবি: প্রতীকী

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মানিক (২৪) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে ভোলা সদর রোডে অবস্থিত সফিউদ্দিন মালিকানাধীন জাপান গ্লাস হাউজে এ ঘটনা ঘটে।

মানিক ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের আলগী গ্রামের মো. রতনের ছেলে।

জানা গেছে, দুপুরের দিকে দোকানের দ্বিতীয় তলায় অবস্থিত গোডাউন থেকে এস এস পাইপ নামাচ্ছিলেন মানিক। তখন অসাবধানতা বশত একটি পাইপ পাশে বিদ্যুতের তারে গিয়ে লাগে। এতে মানিক বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে দ্রুত উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় জাকির ফকির (৩৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত জাকির হোসেন শিবচর উপজেলার বাবলা তলা এলাকার ইমারত ফকিরের ছেলে। সে পেশায় ভ্যান চালক।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের হাজী শরিয়তউল্লাহ সেতুর পূর্বপাড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে কাঠালবাড়ি ঘাট থেকে ভাঙ্গাগামী একটি মালবাহী ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যান চালক ঘটনাস্থলেই মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন বলেন, 'একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের চালক মারা যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।'

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র