Alexa

বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

বগুড়ায় ভটভটি-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

ছবি: বার্তা২৪

বগুড়ার দ্বিত্বীয় বাইপাস মহাসড়কে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সাথে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় একজন আহত হয়েছেন।

বুধবার (০৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় মহাসড়কের মানিকচক বাজারের অদূরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া সদরের শাখারিয়া গ্রামের সামিউল আলম ও তার ছেলে ইব্রাহীম (৫), অটোরিকশার যাত্রী মাজের আলী (৫০)। আরেকজনের নাম পরিচয় জানা যায়নি। আহত সামেদ আলী শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বগুড়া শহরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, কাঠের গুঁড়ি বোঝাই শ্যালো ইঞ্জিন চালিত ভটভটি মহাসড়ক দিয়ে মাটিডালীর দিকে যাচ্ছিল, মানিকচক বাজারের অদূরে বিপরীতমুখী সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাত এক যুবক নিহত হন। আহতের মধ্যে মাজের আলীকেেএলাকার একটি ক্লিনিকে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। বাকি তিনজনকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে সামিউল আলম ও তার ছেলে ইব্রাহীম মারা যায়। আর সামেদ আলি চিকিৎসাধীন আছেন। 

এদিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ বার্তা২৪কে জানান, হাসপাতালে ভর্তির পর সময়ভেদে তিনজনই মারা যায়। 

জেলা এর আরও খবর