Alexa

টাঙ্গাইলে ২ ‘ভুয়া’ ডিবি সদস্য আটক, গাড়িতে আগুন

টাঙ্গাইলে ২ ‘ভুয়া’ ডিবি সদস্য আটক, গাড়িতে আগুন

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, টাঙ্গাইল, বার্তা২৪.কম

ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে এক স্কুলছাত্রকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার সময় টাঙ্গাইলের ঘাটাইল উপজেলায় দুই অপহরণকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। এ সময় তাদের ব্যবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় স্থানীয় লোকজন।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) রাতে ঘাটাইল উপজেলার গারোবাজার এলাকার সলিং বাজারে এ ঘটনা ঘটে ।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাকছুদুল আলম ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বার্তা২৪কে জানান, ময়মনসিংহের ফুলবাড়িয়া কোষমাইল গ্রামের মো. রফিকুল ইসলামের নবম শেণিতে পড়ুয়া ছেলে তানজীল সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে কোষামাইল এলাকার রাস্তার পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পেছন দিক থেকে একটি প্রাইভেটকার এসে ডিবি পুলিশ পরিচয় দিয়ে থানায় মামলা আছে বলে জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে ঘাটাইল উপজেলার গারোবাজারের দিকে রওনা দেয়।

তিনি আরও জানান, এসময় অপহরণকারীদের একজন ওই ছাত্রের মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে ঘটনাটি এলাকাবাসীর সন্দেহ হলে তারা প্রাইভেটকারটির পিছু নেন। অপহরণকারীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে জনতার রোষানলে পড়ে। পরে তারা দৌড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা দুই অপহরণকারীকে আটক করে গণধোলাই দেন। তাদের ব্যাবহৃত প্রাইভেটকারটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়।

পুলিশের এ কর্মকর্তা বলেন, ‘অপহরণের ঘটনা ময়মনসিংহের ফুলবাড়িয়া থানা এলাকায় হওয়ায় অপহৃত স্কুল ছাত্র তানজিলকে উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করে ফুলবাড়িয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

জেলা এর আরও খবর