প্রত্যেক গ্রামে শহরের নাগরিক সেবা পৌঁছে দেওয়া হবে: পলক

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪.কম

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আগামী পাঁচ বছরে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক তার প্রতিশ্রতি পূরণ করতে নাটোরের প্রত্যেকটি গ্রামে শহরের নাগরিক সেবা পৌঁছে দেওয়া হবে। এজন্য নাগরিক সুবিধা পৌঁছে দিতে দ্রুতগতির ইন্টারনেট নিয়ে তরুণদের তথ্য প্রযুক্তিতে প্রশিক্ষিত করে জনসম্পদে পরিণত করা হবে।

প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর শনিবার দুপুরে নাটোর সার্কিট হাউজে এসে জেলা প্রশাসন, সরকারী দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক এবং সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এরআগে দ্বিতীয় মেয়াদে প্রতিমন্ত্রী হওয়ায় সরকারি দপ্তরের কর্মকর্তা, সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিরা প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নাম ভেঙে কেউ সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসন, সাংবাদিক ও সমাজের সকল স্তরের মানুষকে একযোগে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক মোহম্মাদ শাহরিয়াজ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

 

জেলা এর আরও খবর