Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

প্রত্যেক গ্রামে শহরের নাগরিক সেবা পৌঁছে দেওয়া হবে: পলক

প্রত্যেক গ্রামে শহরের নাগরিক সেবা পৌঁছে দেওয়া হবে: পলক
ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
নাটোর
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আগামী পাঁচ বছরে প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক তার প্রতিশ্রতি পূরণ করতে নাটোরের প্রত্যেকটি গ্রামে শহরের নাগরিক সেবা পৌঁছে দেওয়া হবে। এজন্য নাগরিক সুবিধা পৌঁছে দিতে দ্রুতগতির ইন্টারনেট নিয়ে তরুণদের তথ্য প্রযুক্তিতে প্রশিক্ষিত করে জনসম্পদে পরিণত করা হবে।

প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পর শনিবার দুপুরে নাটোর সার্কিট হাউজে এসে জেলা প্রশাসন, সরকারী দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক এবং সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এরআগে দ্বিতীয় মেয়াদে প্রতিমন্ত্রী হওয়ায় সরকারি দপ্তরের কর্মকর্তা, সামাজিক সংগঠন, রাজনৈতিক ব্যক্তিরা প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের নাম ভেঙে কেউ সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রশাসন, সাংবাদিক ও সমাজের সকল স্তরের মানুষকে একযোগে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক মোহম্মাদ শাহরিয়াজ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, নাটোর পৌর সভার মেয়র উমা চৌধুরী জলি, অতিরিক্তি পুলিশ সুপার আকরামুল ইসলাম, নাটোর প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ, সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

 

আপনার মতামত লিখুন :

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় জাকির ফকির (৩৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত জাকির হোসেন শিবচর উপজেলার বাবলা তলা এলাকার ইমারত ফকিরের ছেলে। সে পেশায় ভ্যান চালক।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের হাজী শরিয়তউল্লাহ সেতুর পূর্বপাড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে কাঠালবাড়ি ঘাট থেকে ভাঙ্গাগামী একটি মালবাহী ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যান চালক ঘটনাস্থলেই মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন বলেন, 'একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের চালক মারা যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।'

মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
ছবি: সংগৃহীত

মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা এলাকায় পানিতে ডুবে এনি নামে ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এনি মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা গ্রামের দাউদ মিয়ার মেয়ে।

পারিবরের সদস্যরা জানায়, এনি বিকেলে ঘরের পাশে খেলছিল। এ সময় পরিবারের আজান্তে বাড়ির পাশে পুকুরের পানিতে পড়ে যায়। বাড়ির আশেপাশে কোথাও শিশু এনিকে খুঁজে পাওয়া যায়নি। পরে পুকুরের পানিতে খুঁজতে গেলে এনিকে অচেতন অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মাহবুব আবির বলেন, ‘পানিতে পড়ে ডুবে যাওয়া এক শিশুকে হাসপাতালে নিয়ে আসে স্থানীয় লোকজন। আমরা চেকআপ করে দেখি হাসপাতালে আনার পূর্বে শিশুটি মারা যায়।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র