স্টিকারযুক্ত গাড়িসহ সাংসদ পুত্র আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

সাতক্ষীরার সংরক্ষিত আসনের সংসদ সদস্যপুত্র রাশেদ সরোয়ার রুমন আবারও মোটরযান আইনে গ্রেফতার হয়েছেন। পুলিশ তাকে শহরের বেনেরপোতায় একটি মাছের ঘের এলাকা থেকে রোববার (১৩ জানুয়ারি) সকালে গ্রেফতার করেছে।

তিনি তার মা সংসদ সদস্য মিসেস রিফাত আমিনের ব্যবহৃত স্টিকারযুক্ত গাড়ি নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, রুমন মোটরযান আইনের একটি মামলায় পলাতক আসামি ছিলেন। সেই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। আটকের পর তাকে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর রুমনকে সাতক্ষীরার নবাদকাটিতে একটি বাগানবাড়ি থেকে ইয়াবা খেয়ে বেসামাল অবস্থায় আটক করা হয়। তার সঙ্গে ছিল আরও পাঁচ মাদকাসক্ত যুবক। তার মা সাতক্ষীরা সংরক্ষিত মহিলা আসন ৩১২ এর সংসদ সদস্য।

তার মা রিফাত আমিনের সুপারিশে পুলিশ তাকে ও তার সহযোগীদের ছেড়ে দেয় বলে জানায় গোয়েন্দা পুলিশ। তার মা রিফাত আমিন গত দশম সংসদের সংরক্ষিত আসনের এমপি। কিন্তু একাদশ সংসদ নির্বাচনের পর সংসদ ও মন্ত্রী সভা গঠিত হলেও তার ব্যবহৃত গাড়িতে এখন জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়াচ্ছিলেন তার পুত্র রুমন। এছাড়া এর আগে স্থানীয় একটি রিসোর্ট থেকে নারীসহ তাকে গ্রেফতার করেছিল পুলিশ। কয়েকবার সে আটক হলেও পরে ছাড়া পান।

আপনার মতামত লিখুন :