Alexa

সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়

সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়

ছবি: সংগৃহীত

সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন নেত্রকোনা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মানু মজুমদার।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে তিনি উপজেলার মাল্টিপারপাস কাম অডিটোরিয়াম হলরুমে এ মতবিনিময় সভা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য মানু মজুমদার।

উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহ্ মো.ফখরুল ইসলাম ফিরোজ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক তালুকদার, উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো.আনোয়ার হোসেন আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিকুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য ইদ্রীস আলী তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, ওসি মো. মাজহারুল করিম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আল মামুন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক আহমেদ , উপজেলা যুবলীগ সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, ইউপি চেয়ারম্যান একেএম হাদিউজ্জামান হাদিস, প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, যুব মহিলা লীগ সভানেত্রী শরিফা আক্তার সাথী ও সাধারণ সম্পাদক রিক্তা সরকারসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গণমাধ্যম কর্মী ,সামাজিক, সাংস্কৃতিককর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

সভায় মানু মজুমদার এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ।

তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে।

জেলা এর আরও খবর