Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়

সরকারি কর্মকর্তাদের সাথে এমপির মতবিনিময়
ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
নেত্রকোনা
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

সরকারের সকল পরিকল্পনা ও সেবা তৃণমূল পর্যায়ে বাস্তবায়নের লক্ষ্যে নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সকল সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা করেছেন নেত্রকোনা-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মানু মজুমদার।

সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে তিনি উপজেলার মাল্টিপারপাস কাম অডিটোরিয়াম হলরুমে এ মতবিনিময় সভা করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য মানু মজুমদার।

উপজেলা ভেটেরিনারি সার্জন ডা. ফারুক হোসেনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহ্ মো.ফখরুল ইসলাম ফিরোজ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. আব্দুল খালেক তালুকদার, উপজেলা আ.লীগ সভাপতি মুক্তিযোদ্ধা চন্দন বিশ্বাস ও সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মো.আনোয়ার হোসেন আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. রফিকুজ্জামান খোকন, জেলা পরিষদ সদস্য ইদ্রীস আলী তালুকদার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুলতান গিয়াস উদ্দিন, উপজেলা কৃষকলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ, ওসি মো. মাজহারুল করিম, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আল মামুন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. ফারুক আহমেদ , উপজেলা যুবলীগ সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম ও সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস, ইউপি চেয়ারম্যান একেএম হাদিউজ্জামান হাদিস, প্রেসক্লাব সভাপতি রাজ্জাক আহমেদ রাজু, যুব মহিলা লীগ সভানেত্রী শরিফা আক্তার সাথী ও সাধারণ সম্পাদক রিক্তা সরকারসহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, গণমাধ্যম কর্মী ,সামাজিক, সাংস্কৃতিককর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ।

সভায় মানু মজুমদার এমপি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন এগিয়ে যাচ্ছে মধ্যম আয়ের দেশের দিকে। বাংলাদেশ এখন বিশ্ব নন্দিত উন্নয়নের রোল মডেল। মুক্তিযুদ্ধের চেতনা লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা গড়ব ক্ষুধা, দারিদ্র, দুর্নীতিমুক্ত বাংলাদেশ।

তিনি আরও বলেন, প্রশাসন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে সকলের সহযোগিতায় এ অঞ্চলের উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমি উন্নয়নকে আরও সমৃদ্ধ করার জন্য আপ্রাণ চেষ্টা করে যাব। এ অঞ্চলকে আমি গড়ে তুলব শান্তিময়, সুন্দর উন্নয়নের রোল মডেল হিসাবে।

আপনার মতামত লিখুন :

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু
ছবি: প্রতীকী

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মানিক (২৪) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে ভোলা সদর রোডে অবস্থিত সফিউদ্দিন মালিকানাধীন জাপান গ্লাস হাউজ নামে একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

মানিক ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের আলগী গ্রামের মো. রতনের ছেলে।

জানা গেছে, দুপুরের দিকে দোকানের দ্বিতীয় তলায় অবস্থিত গোডাউন থেকে এস এস পাইপ নামাচ্ছিলেন মানিক। তখন অসাবধানতা বশত একটি পাইপ পাশে বিদ্যুতের তারে গিয়ে লাগে। এতে মানিক বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে দ্রুত উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় জাকির ফকির (৩৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত জাকির হোসেন শিবচর উপজেলার বাবলা তলা এলাকার ইমারত ফকিরের ছেলে। সে পেশায় ভ্যান চালক।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের হাজী শরিয়তউল্লাহ সেতুর পূর্বপাড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে কাঠালবাড়ি ঘাট থেকে ভাঙ্গাগামী একটি মালবাহী ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যান চালক ঘটনাস্থলেই মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন বলেন, 'একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের চালক মারা যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।'

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র