Alexa

চেয়ারম্যানের পেটে সরকারি গাছ: তদন্ত কমিটি গঠন

চেয়ারম্যানের পেটে সরকারি গাছ: তদন্ত কমিটি গঠন

ছবি: বার্তা২৪.কম

পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নে সড়কের পাশের গাছ কেটে নেয়ার ঘটনায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

রোববার (১৩ জানুয়ারি) বিকেলে এ তদন্ত কমিটি গঠন করা হয়। সোমবার (১৪ জানুয়ারি) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতি।

এলজিইডির সদর উপজেলা প্রকৌশলী মো. হোসেন আলী মীরকে তদন্ত কমিটির প্রধান এবং সদর উপজেলা বন কর্মকর্তা মো. মাহবুব আলী ও সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. বদরুল আলমকে সদস্য করে এ কমিটি গঠন করা হয়। আজ তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আগামী বুধবার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য সময়সীমা নির্ধারণ করে দেয়া হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতি জানান, গাছ কেটে নেয়ার ঘটনায় প্রাথমিক পর্যায়ে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এ কমিটির প্রতিবেদন পেলেই অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। অভিযুক্তদের কোনো অবস্থাতেই ছাড় দেয়া হবে না।

উল্লেখ্য, পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের শরীফবাড়ী স্ট্যান্ড থেকে ইউনিয়ন পরিষদ ভবন পর্যন্ত এলজিইডির অভ্যন্তরীণ সড়কের দু’পাশের মেহগনি, আকাশমনি, রেইনট্রিসহ বিভিন্ন প্রজাতির মূল্যবান সরকারি ১৯টি গাছ কেটে নেয় স্থানীয় ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট মো. হুমায়ুন কবিরের লোকজন।

আপনার মতামত লিখুন :

জেলা এর আরও খবর