Alexa

নিয়োগের ক্ষেত্রে স্বচ্ছতা চান চাঁদপুরের সাংসদ

নিয়োগের ক্ষেত্রে স্বচ্ছতা চান চাঁদপুরের সাংসদ

ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চাঁদপুর, বার্তা২৪

সরকারী ও বেসরকারি সকল প্রকার নিয়োগের ক্ষেত্রে স্বচ্ছতা চান চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের নব-নির্বাচিত সাংসদ সাংবাদিক মুহম্মদ শফিকুর রহমান।

মঙ্গলবার (১৫ জানুয়ারি) বিকালে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় কর্মরত সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় স্বচ্ছতায় সরকারি কর্মকর্তাদের সহযোগিতা করার আশ্বাস দেন তিনি।

ওই সময় তিনি সকল স্থানে দালালি রুখতে কর্মকর্তাদের পরামর্শ প্রদান করেন।

তিনি বলেন, 'মাদক উপজেলার রন্ধে রন্ধে প্রবেশ করেছে। মাদক ব্যবসায়ী ও মাদক গ্রহণকারীরা নানাভাবে এতদিন আশ্রয় পেলেও এখন থেকে তাদের আর কোন সুযোগ দেওয়া হবে না।'

ফরিদগঞ্জ উপজেলাকে মাদকের বিষয়ে জিরো টলারেন্স ঘোষণা দিয়ে তিনি আরও বলেন, ‘ফরিদগঞ্জ উপজেলাকে মাদক মুক্ত করতে পারলে আমরা সহজেই আমাদের সামাজিক সমস্যাগুলো সমাধান করতে পারব। মাদক ব্যবসায়ী সে যেই হোক না কেন, সে যদি কোন রাজনৈতিক ব্যানারও ব্যবহার করে তবে এক্ষেত্রে কোন ছাড় পাবে না।’

উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সাহেদ সরকারের সভাপতি ও ইউএনও মো: আলী আফরোজের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জাহাঙ্গীর আলম শিপন, উপজেলা প্রকৌশলী ড.জিয়াউল ইসলাম মজুমদার, উপজেলা শিক্ষা অফিসার মনিরউজ্জামান, সমাজসেবা কর্মকর্তা শাহাদাত হোসেন, পিআইও মো. আওরঙ্গজেব, একটি বাড়ি একটি খামার প্রকল্পের কর্মকার্তা শাহাদাত হোসেন, পরিবার পরিকল্পনা বিভাগের মেডিকেল অফিসার ডা. তন্ময় বড়ূয়া প্রমুখ।

জেলা এর আরও খবর

বিচার ব্যবস্থা স্বাধীন, তাই দুর্নীতিবাজদের বিচার হচ্ছে:..

বিচার ব্যবস্থা স্বাধীন, তাই দুর্নীতিবাজদের বিচার হচ্ছে:..

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, সরকার আদালতের উপর কোনো হস্তক্ষেপ করে না। বিচার ব্যবস...