সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সাতক্ষীরায় তালায় মইজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি মোটরসাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবী দুই পক্ষের মাদক ব্যবসায়ীর অভ্যন্তরীণ কোন্দলে সে নিহত হয়েছে।

বুধবার (১৬ জানুয়ারি) সকাল ৭টার দিকে তালা উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামকস্থানে থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে।
নিহত মইজুদ্দিন আহমেদ টুলু সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি মাঝেরপাড়া গ্রামের শামসুল হকের ছেলে।

স্থানীয় বাসিন্দা নাজমুল ইসলাম জানান, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়। মরদেহের পাশে একটি টিভিএস মোটর সাইকেল পরেছিলো। অপরিচিত হওয়ায় মসজিদের মাইক থেকে মাইকিং করা হয়। এরপর পুলিশে সংবাদ দেয় স্থানীয়রা।

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। মরদেহের পাশে একটি মোটর সাইকেল ও কয়েকটি ফেনসিডিল পাওয়া গেছে। ধারণা করছি, সে একজন মাদক ব্যবসায়ী। ভোর রাতে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।
তিনি আরও জানান, মরদেহের পাশে পড়ে থাকা একটি ভোটার আইডি কার্ডের ফটোকপি পেয়েছি। সে সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ি এলাকার শামসুল হক সরদারের ছেলে ময়েজউদ্দিন আহম্মেদ টুলু। পরিচয়টি নিশ্চিত হওয়ার চেষ্টা করছি।

আপনার মতামত লিখুন :