Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার

প্রতারকচক্রের ৪ সদস্য গ্রেফতার
ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
ময়মনসিংহ
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

ময়মনসিংহে অভিযান চালিয়ে ডলার প্রতারকচক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

তারা হলেন- রূপন ধর (৩১), আয়ন ধর (২৭), আন্নাছ আলী (৫০) ও মোছা: পাপিয়া (৩২)।

বুধবার (১৬ জানুয়ারি) বিকেলে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, বুধবার বিশেষ অভিযান চালিয়ে নগরীর পাটগুদাম ব্রিজ মোড় থেকে ১৫টি ইউএস ডলারসহ অবৈধ ডলার ব্যবসায়ী ও প্রতারকচক্রের ওই চার সদস্যকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ময়মনসিংহ নগরীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ডলার ব্যবসার আড়ালে ডলার প্রতারণা করে সহজ সরল ও সাধারণ মানুষদের সাথে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছিল। এ ধরণের একাধিক অভিযোগের প্রেক্ষিতে তাদেরকে গ্রেফতার করা হয়।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল মামলা দায়ের দায়েরের পর বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান ওসি শাহ কামাল আকন্দ।

আপনার মতামত লিখুন :

ভূঞাপুরে পুকুরের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু

ভূঞাপুরে পুকুরের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের ভূঞাপুর পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) বিকেল ৫টার দিকে পৌরসভার ঘাটান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত গৃহবধূ ওই গ্রামের আব্দুল মজিদের স্ত্রী মিলন খাতুন (৩০)।

নিহতের স্বামী আব্দুল মজিদ জানান, স্ত্রী মিলন খাতুন বাড়ির পাশের পুকুরে কয়েকজন মিলে গোসল করতেছিলেন। পরে সে ধীরে ধীরে তলিয়ে যায়। এ সময় স্থানীয়রা পুকুরে নেমে তাকে উদ্ধার করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনীতে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু

ফেনীতে ট্রেনে কাটা পড়ে কিশোরের মৃত্যু
ট্রেনে কাটা পড়ে নিহত কিশোর, ছবি: সংগৃহীত

ফেনীতে ট্রেনে কাটা পড়ে ইমদাদুল হক অপু নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) সকালে শহরের গোডাউন কোয়ার্টার এলাকার রেলক্রসিংয়ে ট্রেনের কাটা পড়ে মারাত্মক আহত হন তিনি। ফেনীতে প্রাথমিক চিকিৎসা শেষে দুপুরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেওয়ার পথে মারা যান ওই কিশোর।

নিহত অপু ফেনী সদর উপজেলার আলোকদিয়া গ্রামের মৌলভীবাড়ীর জোবায়ের আহমদের ছেলে এবং ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ১৮ ব্যাচের ছাত্র ছিল।

ফেনী জিআরপি থানার পুলিশের উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, 'দুপুরে চাঁদপুর থেকে চট্রগ্রামগামী মেঘনা এক্সপ্রেস ট্রেনটি রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় অপু দ্রুত রেল লাইন পার হতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যায়। পরে তার অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। চট্রগ্রাম নেওয়ার পথে ইমদাদুল হক মারা যায়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র