Alexa

গাজীপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ৩

গাজীপুরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ গ্রেফতার ৩

ছবি: বার্তা২৪

গাজীপুর সদর উপজেলা শিরিরচালার মোহাম্মদী হোটেল সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১০৫০ বোতলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও একটি পিকআপ ভ্যান আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- বি.বাড়িয়া জেলার সদর থানার চাওড়া গ্রামের মুর্তুজ আলীর ছেলে সজল(২৮), একই জেলার সদর থানার পাইকপাড়া গ্রামের মোজাফর ভুইয়ার ছেলে আরিফুল ইসলাম(৩৫) ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ধেলুপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে জুয়েল রানা(৩৫)।

র‌্যাবের ভাষ্যে, অভিযুক্তদের বাড়ি বিভিন্ন জায়গা থাকার পরও তারা গাজীপুর সদরের শিশিরচালা এলাকায় ভাড়া থেকে মাদক ব্যবসা করত। তারা পাশ্ববর্তী দেশ ভারত থেকে ফেনসিডিল পাচারের মাধ্যমে এনে সরবরাহ করতেন।

এদিকে, মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাতে সদর উপজেলার শিরিরচালা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে অভিযান চালিয়ে প্রতারক চক্রের চার সদস্যসহ বিদেশি পিস্তল, গুলি, পুলিশের পোশাক, হাতকড়া ও তাদের ব্যবহৃত গাড়ি উদ্ধার করা হয়। এ সময় প্রতারণার কাজে জড়িত থাকায় পুলিশের পোশাক পরিহিত অবস্থায় জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার জালোচর এলাকার মোস্তফার ছেলে মোহাম্মদ আলী, শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার বাকাকুরা গ্রামের জহির উদ্দিনের ছেলে আকরাম আলী, ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে রবিউল ইসলাম ও নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার আলী নেওয়াজের ছেলে আনন্দ মিয়াকে গ্রেফতার করা হয়।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/16/1547650979266.jpg

অভিযুক্তরা ভুয়া পুলিশ সেজে অস্ত্রের ভয় দেখিয়ে সাধারণ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে প্রতারণা করে আসছিল।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে.কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, উভয় অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেলা এর আরও খবর