Barta24

রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬

English

পারুল হত্যাকাণ্ডের আসামি গ্রেফতার হয়নি

পারুল হত্যাকাণ্ডের আসামি গ্রেফতার হয়নি
নিহত গৃহবধূ পারুল/ ছবি: সংগৃহীত
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঢাকার নবাবগঞ্জের বক্সনগর ইউনিয়নের দিঘীরপাড় এলাকায় চাঞ্চল্যকর পারুল হত্যাকাণ্ডের একমাত্র আসামি আক্কাস ফকিরকে ঘটনার তিন দিন পেরিয়ে গেলেও এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

গত ১৪ জানুয়ারি সোমবার রাতে ভাড়া বাড়িতে অবস্থান কালে পারুল (৩৮) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করা হয়। পারুল ঐ গ্রামের মৃত শেখ ফজলুর রহমানের মেয়ে।

১৫ জানুয়ারি মঙ্গলবার ভোরে এলাকাবাসী বিষয়টি জানতে পারেন। সংবাদ পেয়ে নবাবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে।

পারুলের স্বজনদের দাবি, পারুলের স্বামী আক্কাস রাতের আঁধারে বটি দিয়ে পারুলের গলা কেটে নৃশংসভাবে হত্যা করেছে। ঘটনার পর থেকেই আক্কাস পলাতক রয়েছেন বলে জানান তারা।

স্থানীয়রা জানান, পারুলের শ্বশুরবাড়ি উপজেলার বাহ্রা এলাকার মাইলাইল গ্রামে। তিনি ঘুনা ফকিরের ছেলে আক্কাস ফকিরের দ্বিতীয় স্ত্রী। স্বামী সন্তান নিয়ে পারুল বাবার বাড়ি দিঘীরপাড় এলাকায় ভাড়া থাকতেন।

পারুলের ভাই মো. জুয়েল বলেন, ‘আমার বোন পারুল তার স্বামী ও এক সন্তান পারভেজ (১২)-কে নিয়ে দীর্ঘদিন ধরে আমাদের এলাকায় ভাড়া থাকতেন। বোন জামাই

একজন মাদকাসক্ত ইয়াবাসেবী। প্রায়ই তাদের মধ্যে ঝগড়া হতো। সে আমার বোনকে হত্যা করে পালিয়ে গেছে।’

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস.আই) আবুল হোসেন বলেন, ‘দিঘীরপাড় এলাকায় পারুল নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের পর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

‘এ ঘটনায় নিহতের ছোট ভাই শেখ জুয়েল বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামি আক্কাস ফকিরকে গ্রেফতারের চেষ্টা করছি।’

আপনার মতামত লিখুন :

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দোকান কর্মচারীর মৃত্যু
ছবি: প্রতীকী

ভোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মানিক (২৪) নামে এক দোকান কর্মচারীর মৃত্যু হয়েছে।

রোববার (২৫ আগস্ট) দুপুরে ভোলা সদর রোডে অবস্থিত সফিউদ্দিন মালিকানাধীন জাপান গ্লাস হাউজে এ ঘটনা ঘটে।

মানিক ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের আলগী গ্রামের মো. রতনের ছেলে।

জানা গেছে, দুপুরের দিকে দোকানের দ্বিতীয় তলায় অবস্থিত গোডাউন থেকে এস এস পাইপ নামাচ্ছিলেন মানিক। তখন অসাবধানতা বশত একটি পাইপ পাশে বিদ্যুতের তারে গিয়ে লাগে। এতে মানিক বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে দ্রুত উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১

মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় নিহত ১
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

ঢাকা-খুলনা মহাসড়কের মাদারীপুরের শিবচরে ট্রাকের চাপায় জাকির ফকির (৩৫) নামের একজন নিহত হয়েছেন। নিহত জাকির হোসেন শিবচর উপজেলার বাবলা তলা এলাকার ইমারত ফকিরের ছেলে। সে পেশায় ভ্যান চালক।

রোববার (২৫ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের হাজী শরিয়তউল্লাহ সেতুর পূর্বপাড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে কাঠালবাড়ি ঘাট থেকে ভাঙ্গাগামী একটি মালবাহী ট্রাক একটি ভ্যানকে চাপা দেয়। এ সময় ভ্যান চালক ঘটনাস্থলেই মারা যান।

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবী হোসেন বলেন, 'একটি ট্রাক ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যানের চালক মারা যায়। ট্রাকটি আটকের চেষ্টা চলছে।'

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র