Alexa

মুজিবনগরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর শোডাউন

মুজিবনগরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর শোডাউন

মুজিবনগরে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর শোডাউন / ছবি: বার্তা২৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর, বার্তা২৪.কম

মেহেরপুরে শুরু হয়েছে উপজেলা নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের তৎপরতা। দলীয় মনোনয়নের লবিং ছাড়াও এলাকায় বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে নিজেদের জনপ্রিয়তা জানান দেওয়ার চেষ্টা করছেন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় এমনই এক মোটরসাইকেল শোডাউন করেছেন মুজিবনগর উপজেলা সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু।

তার নেতৃত্বে কোমরপুর বাজার থেকে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে এ শোডাউন বের হয়। কয়েশ’ মোটরসাইকেল বহরের শোডাউনটি উপজেলার বিভিন্ন গ্রামের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়। শোডাউন শেষে গ্রামের মানুষের সঙ্গে মতবিনিময়ের মধ্য দিয়ে দোয়া কামনা করেন আমাম হোসেন মিলু।

শোডাউন প্রসঙ্গে আমাম হোসেন মিলু বলেন, ‘গত দুটি উপজেলা নির্বাচনে এ উপজেলায় দলীয় চেয়ারম্যান না থাকায় উন্নয়ন কর্মকাণ্ড বাধাগ্রস্ত হয়েছে। বিএনপি-জামায়াতের যারা নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান ছিলেন তারা নাশকতা মামলার আসামি। তাদের দিয়ে উন্নয়ন সম্ভব নয়। তাই এবার যেকোনোভাবে দলীয় প্রার্থীকে বিজয়ী করতেই আগেভাগে আমরা মাঠে নেমেছি। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নির্বাচন করব।’

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/17/1547740852505.JPG

এ সময় আরও উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন, মহাজনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান নান্নু, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ বল্টুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

জেলা এর আরও খবর