Alexa

সিলেট জেলা বার এর সভাপতি জামিল, সম্পাদক হোসেন

সিলেট জেলা বার এর সভাপতি জামিল, সম্পাদক হোসেন

ছবি: সংগৃহীত

সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা ২৪.কম

সিলেট জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দিনব্যাপী নির্বাচন শেষে গভীর রাতে ঘোষিত ফলাফলে এডভোকেট জামিলুল হক জামিল ৪৫৩ ভোট পেয়ে সভাপতি ও এডভোকেট হোসেন আহমেদ ৫৯০ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত সমিতির ২নং বার হলের দ্বিতীয় তলার লাইব্রেরী ও তৃতীয় তলায় হল রুমে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সহ সভাপতি ১ পদে মো. মুছলেহ উদ্দিন ও লাইব্রেরী সম্পাদক পদে আব্দুল করিম আকবরী বিনা প্রতিদ্বন্দ্বিতায়  নির্বাচিত হন। সহ-সভাপতি (২) এখলাসুর রহমান ৬১৬ ভোট পেয়ে ও যুগ্ম সম্পাদক জোহরা জেসমিন ৪৩৭ ভোট ও শঙ্কর লাল দাশ ৪৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন।

নির্বাচনে সমাজসেবা বিষয়ক সম্পাদক সৈয়দা রাশিদা সাঈদা খানম ৬০৩ ভোট, সহ-সমাজসেবা বিষয়ক সম্পাদক আরী হায়দার ফারুক ৪৫৮ ভোট, সহ-সম্পাদক সাইফুর রহমান রানা ৭০৫ ভোট, রবিউল ইসলাম ৬০৯ ভোট ও আব্দুল্লাহ আল হেলাল ৫৬০ ভোট পেয়ে নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার আলী মোস্তফা মিশকাতুন নুর চৌধুরী ৬৭০ ভোট, সহ নির্বাচন কমিশনার মোখলেসুর রহমান ৬১৬ ভোট ও নেপাল চন্দ্র চন্দ ৫৬৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত কার্যকরী সদস্যবৃন্দ হলেন- মো. আখতার হোসেন খান, মো. আজিজুর রহমান, মো. আব্দুল মান্নান চৌধুরী, এ এস এম আব্দুল গফুর, মো. ওবায়দুর রহমান, গৌর বিকাশ চৌধুরী, মো. ছয়ফুল হোসেন, মো. জমিরুল ইসলাম, ড. দিলীপ কুমার দাশ চৌধুরী, দীনা ইয়াসমিন, মো. ফজলুর রব।

জেলা এর আরও খবর