Alexa

বগুড়ায় পায়ে গুলিবিদ্ধ ছিনতাইকারী গ্রেফতার

বগুড়ায় পায়ে গুলিবিদ্ধ ছিনতাইকারী গ্রেফতার

ছবি: বার্তা২৪

বগুড়ার শিবগঞ্জে পুলিশের সঙ্গে ছিনতাইকারীদলের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ জুয়েল (৩৮) নামের এক ছিনতাইকারীকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত জুয়েল শিবগঞ্জ উপজেলার বিহার  ফকিরপাড়ার মৃত আয়েজ ফকিরের ছেলে।

রোববার (২০ জানুয়ারি) গভীর রাতে শিবগঞ্জের বিহার এলাকায় ছিনতাইকারীদের সাথে পুলিশের গুলি বিনিময়ের ঘটনা ঘটে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী।

সনাতন চক্রবর্তী বার্তা২৪কে বলেন, জুয়েল ২৫ লাখ টাকা ছিনতাই মামলার অন্যতম আসামি। ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার অপর আসামি ইয়াছিনের দেওয়া তথ্যের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল দিবাগত রাত দেড়টার দিকে জড়িতদের গ্রেফতার করতে  শিবগঞ্জ উপজেলার বিহার পশ্চিমপাড়া এলাকায় অভিযান চালায়।

পুলিশের দল সেখানে জনৈক হাফিজারের বাড়ির কাছে পৌঁছালে ওৎপেতে থাকা ছিনতাইকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। এসময় পুলিশের পক্ষ থেকে ১২ রাউন্ড শর্টগানের গুলি ছোড়া হয়। এতে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে পায়ে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা  জুয়েলকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে একটি ওয়ান শুটার গান  ও ৩ দশমিক ৩ রাইফেলের তিন রাউন্ড গুলি উদ্ধার করে।

গুলিবিদ্ধ অবস্থায় জুয়েলকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শমিমেক) হাসপাতাল ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য,গত১০ জানুয়ারি শিবগঞ্জে মসলা গবেষণা কেন্দ্রের সামনে থেকে অটোরিকশা যাত্রীর ২৫ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে গুলিবিদ্ধ জুয়েল। পরে স্বীকারোক্তি মোতাবেক তার বাড়ি থেকে ছিনতাই করা ৮০ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কনস্টেবল আছমত আলী আহত হন।

আপনার মতামত লিখুন :