Alexa

নারায়ণগঞ্জে আ'লীগ সমর্থিত প্যানেলের জয়, বিএনপি'র ভরাডুবি

নারায়ণগঞ্জে আ'লীগ সমর্থিত প্যানেলের জয়, বিএনপি'র ভরাডুবি

ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে ১৭ পদের বিপরীতে একজন সদস্য ছাড়া বাকি ১৬ পদেই জয় পেয়েছে আওয়ামী লীগপন্থী সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীরা।

বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত জেলা জজ আদালতের কনফারেন্স রুমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১২টায় ফলাফল ঘোষণার পর আদালত পাড়ায় আওয়ামী লীগ সমর্থিত আইনজীবী ও নেতাকর্মীরা আনন্দ উল্লাস শুরু করে। বিপরীতে নির্বাচনে বিএনপির বড় ধরনের পরাজয় ঘটে।

জানা গেছে, নির্বাচনে ৯২৬জন ভোটারের মধ্যে ৯১০জন ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল ৫টা থেকে শুরু হয় ভোট গণনা। এবারের নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্যানেলের ১৭ জন ও বিএনপি সমর্থিত প্যানেল থেকে ১৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিএনপি সমর্থিত আইনজীবী ঐক্যফ্রন্ট প্যানেলে বিজয়ী হলেন কার্যকরী সদস্য পদে আহসান হাবীব।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচিতরা হলেন সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোহসীন মিয়া, সিনিয়র সহ সভাপতি পদে অ্যাডভোকেট আহাম্মদ ভূইয়া, সহ সভাপতি পদে অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট মো: মাহাববুর রহমান, আপ্যায়ন সম্পাদক পদে অ্যাডভোকেট মো: মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক পদে অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক পদে অ্যাডভোকেট মাসুদ রানা, সমাজ সেবা সম্পাদক পদে অ্যাডভোকেট রাশেদ ভূইয়া ও আইন ও মানবাধিকার সম্পাদক পদে অ্যাডভোকেট স্বপন ভূইয়া।

সদস্য পদে বিজয়ীরা হলেন অ্যাডভোকেট নুসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান, অ্যাডভোকেট আব্দুল মান্নান ও অ্যাডভোকেট হাসিবুর হাসান রনি।

উল্লেখ্য, এর আগে আইনজীবী সমিতির নির্বাচনে ১৭ পদের বিপরীতে সভাপতি ও সেক্রেটারি সহ ৬ পদে আওয়ামী লীগ এবং সহ সভাপতি সহ ১১ পদে বিএনপির আইনজীবীরা জয়ী হয়েছিলেন।

আপনার মতামত লিখুন :