Alexa

শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক

শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক

শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক, ছবি: বার্তা২৪.কম

সোমবার (২৮ জানুয়ারি) রাতে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর নিজে বসবাসকারী বেদেপল্লীতে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং শীতবস্ত্র কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ।

এ সময় জেলা প্রশাসক বেদেপল্লীর ঘরে ঘরে গিয়ে দরিদ্র অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। পাশাপাশি তিনি তাদের কষ্টের কথা শুনেন।

এ সময় প্রায় ১২০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দরিদ্র ও অসহায় শীতার্তদের জন্য পাওয়া কম্বলের মধ্যে থেকে প্রায় ৩০০টি কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/29/1548731131509.jpg

এ দিকে প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল পেয়ে খুশিতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেদেপল্লীর ওই মানুষগুলো। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তারা বলেন, ‘শেখ হাসিনা দরিদ্র মানুষের জন্য অনেক কিছু করেন। আমাগো গায়ে দেওয়ার মতো কিছু ছিলো না, তিনি আমাগো কম্বল দিছেন। আমরা শেখ হাসিনার জন্য দোয়া করি।’

কম্বল বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান, নেজারত ডেপুটি কালেক্টর আহসান মাহামুদ রাসেল, সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম মো. মোজাম্মেল হক, মোহাম্মদ রবিন শীষ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবদুল লতিফসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :