Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক

শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক
শীতার্ত বেদেদের কম্বল দিলেন জেলা প্রশাসক, ছবি: বার্তা২৪.কম
স্টাফ করেসপন্ডেন্ট
বরিশাল
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

সোমবার (২৮ জানুয়ারি) রাতে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর নিজে বসবাসকারী বেদেপল্লীতে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং শীতবস্ত্র কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান ।

এ সময় জেলা প্রশাসক বেদেপল্লীর ঘরে ঘরে গিয়ে দরিদ্র অসহায়দের মাঝে কম্বল বিতরণ করেন। পাশাপাশি তিনি তাদের কষ্টের কথা শুনেন।

এ সময় প্রায় ১২০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে দরিদ্র ও অসহায় শীতার্তদের জন্য পাওয়া কম্বলের মধ্যে থেকে প্রায় ৩০০টি কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/29/1548731131509.jpg

এ দিকে প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল পেয়ে খুশিতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বেদেপল্লীর ওই মানুষগুলো। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে তারা বলেন, ‘শেখ হাসিনা দরিদ্র মানুষের জন্য অনেক কিছু করেন। আমাগো গায়ে দেওয়ার মতো কিছু ছিলো না, তিনি আমাগো কম্বল দিছেন। আমরা শেখ হাসিনার জন্য দোয়া করি।’

কম্বল বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুজ্জামান, নেজারত ডেপুটি কালেক্টর আহসান মাহামুদ রাসেল, সহকারী কমিশনার ও নির্বাহী হাকিম মো. মোজাম্মেল হক, মোহাম্মদ রবিন শীষ, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. আবদুল লতিফসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

রাজবাড়ীতে বাসচাপায় নারী নিহত

রাজবাড়ীতে বাসচাপায় নারী নিহত
ছবি: প্রতীকী

রাজবাড়ীর গোয়ালন্দে বাসচাপায় অজ্ঞাত এক নারী (৪৫) নিহত হয়েছেন।

সোমবার (১৯ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোয়ালন্দের ঢাকা-খুলনা মহাসড়কের পদ্মার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার গোলাম রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, সন্ধ্যার দিকে ওই এলাকায় অজ্ঞাত এক নারীকে একটি বাস ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা গোয়ালন্দ ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশ আহলাদিপুর হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন
অগ্নিকাণ্ডের প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি কর্মকর্তা কামরুল হাসান বার্তাটোয়েন্টিফোর.কমকে অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, গাজীপুরের কোনাবাড়ির একটি গুদাম ঘরে সন্ধ্যা ৬.৩০ মিনিটে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করছে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র