Alexa

ফরিদপুরে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য আটক

ফরিদপুরে প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের সদস্য আটক

ছবি: বার্তা২৪

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদপুর, বার্তা২৪.কম

ফরিদপুরের সালথা উপজেলায় যুগিকান্দা গ্রামে অভিযান চালিয়ে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্ন পত্র ফাঁসকারী চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাবের একটি দল। বুধবার (৩০ জানুয়ারি) দিবাগত রাত ১টার দিকে তাকে আটক করা হয়।

ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) দুপুরে এক প্রেস ব্রিফিংএ জানান, বুধবার দিবাগত মধ্যরাতে উপজেলার যুগিকান্দা গ্রামে অভিযান পরিচালনা করে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র ফাঁস প্রতারক চক্রের মো. রাজীব হোসেন (১৯) নামে এক জনকে আটক করা হয়।

এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। তিনি বলেন অভিযুক্ত মো. রাজীব হোসেন একজন দক্ষ মোবাইল টেকনিশিয়ান। সে প্রতারণার উদ্দেশ্যে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে অসদুপায়ে সরবরাহ করার জন্য অনলাইন ভিত্তিক একটি ওয়েব পেইজ চালু করে। ইতিমধ্যে বিভিন্ন এসএসসি পরীক্ষার্থীদের অগ্রিম প্রশ্নপত্র সরবরাহ করার লোভ দেখিয়ে প্রতারণা মূলকভাবে নিজের বিকাশ এ্যাকাউন্টে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে সে। রাজীব হোসেনকে বৃহস্পতিবার বিকেলে ফরিদপুর জেলার সালথা থানায় হস্তান্তর করা হয়েছে।

জেলা এর আরও খবর