ফতুল্লায় মবিলের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নারায়ণগঞ্জ, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার নন্দলালপুরে ‘আর এম লেবেল’ নামের একটি মবিলের গুদাম ঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট প্রায় আড়াই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে ততক্ষণে পুড়ে যায় বিপুল পরিমাণ মবিল ও দাহ্য জাতীয় পদার্থ।

শনিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১১টায় ফতুল্লার নন্দলালপুর এলাকার প্রাইম টেক্সটাইলের পাশে আর এম লেবেল নামের ওই গুদাম ঘরে এ আগুনের সূত্রপাত হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সালাউল্লাহ হক জানান, বেলা ১১টায় খবর পেয়ে ফতুল্লা, হাজীগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোট ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণের কাজে অংশ নিয়েছে।

মবিলের গোডাউন হওয়ায় দ্রুত আগুন চারদিকে ছড়িয়ে পড়েছিল। দাহ্য পদার্থ হওয়ায় আগুন নিভতে বেশ ধকল পোহাতে হয় দমকল বাহিনীকে। দুপুর ২টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে কিভাবে আগুনের সূত্রপাত হয়েছে সেটা এখনও জানা যায়নি। এছাড়া আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসলে ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে জানানো হবে বলেও জানান তিনি।

গুদাম ঘরের সুপারভাইজার শাহজাহান মিয়া জানান, মূলত সংযুক্ত আরব আমিরাত হতে এসব মবিল দেশে আসে। এরপর এ কারখানায় মজুদ রাখা হতো। এখান হতে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো। কি পরিমাণ মবিল পুড়েছে সেটা এখনই বলা যাচ্ছে না।

আপনার মতামত লিখুন :