Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

বগুড়ায় ট্রাক উল্টে হেলপার নিহত

বগুড়ায় ট্রাক উল্টে হেলপার নিহত
ছবি: প্রতীকী
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বগুড়া
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

বগুড়ার শেরপুরে ইট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে উল্টে হেলপার আমিরুল ইসলাম (৩৫) নিহত হয়েছে।

শুক্রবার (০৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টার দিকে শেরপুর-ধুনট আঞ্চলিক সড়কের বোয়ালকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আমিরুল ইসলাম শেরপুরের রনবীরবালা গ্রামের রকিব উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট থেকে একটি ইট বোঝাই ট্রাক শেরপুর যাচ্ছিল। পথিমধ্যে উক্ত স্থানে পৌঁছালে চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের হেলপার আমিরুল ইসলাম মারা যান।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আতিকুর রহমান বার্তা২৪.কম-কে জানান, দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে। ট্রাক চালক পালিয়ে গেছে।

আপনার মতামত লিখুন :

নুসরাতের সেই মাদরাসায় সিসি ক্যামেরা

নুসরাতের সেই মাদরাসায় সিসি ক্যামেরা
ছবি: বার্তাটোয়েন্টিফোর

ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসায় ১০টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী শিক্ষক ও শিক্ষার্থীদের গতিবিধি লক্ষ্য রাখতেই মাদরাসার বিভিন্ন স্থানে এসব ক্যামেরা বসানো হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) বিকালে মাদরাসাটি সম্পূর্ণ সিসি ক্যামেরার নজরদারিতে আনার কাজ শেষ হয়।

এই মাদরাসার সাবেক অধ্যক্ষ সিরাজ উদ-দৌলার যৌন হয়রানির প্রতিবাদ করায় ছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যা করা হয়। তারপর থেকেই আলোচিত হয়ে ওঠে মাদরাসাটি। তবে সিসি ক্যামেরার স্থাপনের কারণে মাদরাসায় যেকোনো অপরাধ নিয়ন্ত্রণে আসবে বলে আশা প্রকাশ করছেন মাদরাসা সংশ্লিষ্টরা।

সোনাগাজী ইসলামিয়া ফাজিল ডিগ্রি মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ হোছাইন বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, গভর্নিং বডির সর্বসম্মতিক্রমে মাদরাসা পুরোপুরি সিসি ক্যামেরার আওতাভুক্ত করা হয়েছে। আশা করি, এবার কোনো অপরাধ সংঘটিত হলে প্রমাণ হিসেবে সিসিটিভিতে রেকর্ড থাকবে, কেউ অপরাধ করেও পার পাবে না।

নেত্রকোনায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূনকে স্মরণ

নেত্রকোনায় শ্রদ্ধা-ভালোবাসায় হুমায়ূনকে স্মরণ
কেন্দুয়ায় হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় শ্রদ্ধা ও ভালোবাসায় নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

শুক্রবার (১৯ জুলাই) সকাল থেকে কেন্দুয়া উপজেলার কুতুবপুর গ্রামে হুমায়ূন আহমেদ প্রতিষ্ঠিত শহীদ স্মৃতি বিদ্যাপীঠের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।

কর্মসূচির মধ্যে ছিল, হুমায়ূন আহমেদের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোক র্যা লি, মিলাদ, দোয়া মাহফিল ও কোরআন খতম।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563537372226.jpg
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসাদুজ্জামানের নেতৃত্বে এসব কর্মসূচিতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকসহ এলাকার লোকজন স্বতঃফূর্তভাবে অংশ নেন।

এছাড়া স্থানীয় রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নূরে আলমের নেতৃত্বে দলীয় নেতাকর্মীরাও বিভিন্ন কর্মসূচি পালন করেন।

অপরদিকে সকালে হিমু পরিবহনের ক্ষুদ্র খান, আফরিদ জাহান খান, জয় রায় ও রুহুল আমিনসহ অন্য সদস্যরা কেন্দুয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান ও ওসি মোহাম্মদ রাশেদুজ্জামানকে সঙ্গে নিয়ে শোক র্যাুলি শেষে থানা প্রাঙ্গণে বিভিন্ন ফলজ ও ঔষধি বৃক্ষের চারা রোপন করেন এবং বিকেলে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবে চর্চা সাহিত্য আড্ডা সংগঠন ও হুমায়ূন আহমেদ স্মৃতি সংসদের যৌথ উদ্যোগে আলোচনা সভার আয়োজন করা হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র