Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরবাড়িতে জামাই খুন

স্ত্রীকে আনতে গিয়ে শ্বশুরবাড়িতে জামাই খুন
প্রতীকী
স্টাফ করেসপন্ডেন্ট
বগুড়া
বার্তা ২৪.কম


  • Font increase
  • Font Decrease

বগুড়ার নন্দীগ্রামে শ্বশুর বাড়ি থেকে স্ত্রীকে আনতে গিয়ে সৎ ছেলের লাঠির আঘাতে  আরব আলী (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। নিহত আরব আলী নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের মোবারক আলীর ছেলে।

রোববার (১০ ফেব্রুয়ারি) সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শনিবার বিকেলে বিজরুল গ্রামে শ্বশুর বাড়িতে সৎ ছেলে ময়নুলের লাঠির আঘাতে তিনি আহত হন।

স্থানীয়রা জানান, আরব আলী দেড়বছর আগে একই গ্রামের মর্জিনাকে বিয়ে করেন। আরব আলী মর্জিনার ৩য় স্বামী। ১৫ দিন আগে মর্জিনা স্বামীকে না জানিয়ে শেরপুর চলে যায় এবং সেখানে বসবাস করতে থাকে।

শনিবার মর্জিনা বিজরুল গ্রামে তার মায়ের বাড়িতে বেড়াতে আসে। এ খবর পেয়ে আরব আলী স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি গেলে মর্জিনা জানায়, সে স্বামী তালাক করে শেরপুরে চতুর্থ বিয়ে করেছে। কিন্তু আরব আলী স্বামী তালাকের কোন চিঠি না পাওয়ায় মর্জিনাকে স্ত্রী দাবী করে তার বাড়িতে নিয়ে যাওয়ার জন্য টানা হেচড়া শুরু করে। এর সময় মর্জিনার আরেক পক্ষের ছেলে ময়নুল (১৫) তার মাকে উদ্ধার করার জন্য আরব আলীর মাথায় লাঠি দিয়ে আঘাত করে। পরে স্থানীয় লোকজন আরব আলীকে উদ্ধার শজিমেক হাসপাতালে ভর্তি করে দেয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার সকাল ১০ টার দিকে তিনি মারা যান।

নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক(এসআই) মনোয়ার হোসেন বার্তা২৪.কম-কে জানান, ঘটনার পর থেকেই মর্জিনা তার মা জরিনা ও ছেলে ময়নুল পলাতক রয়েছে। নিহতের মরদেহ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।                           

আপনার মতামত লিখুন :

ময়লা-আর্বজনার স্তূপ পঞ্চগড় শহর

ময়লা-আর্বজনার স্তূপ পঞ্চগড় শহর
পঞ্চগড় বাজারের রাস্তায় ময়লার স্তূপ

ময়লা-আবর্জনার স্তূপে পরিণত হয়েছে পঞ্চগড় শহর। সড়ক দখল করে গড়ে উঠেছে অবৈধ দোকান ও বিভিন্ন স্থাপনা। সেইসব অবৈধ দোকান ও স্থাপনার সৃষ্ট বর্জ্যে দুর্ভোগে পড়েছেন পথচারীরা।

প্রথম শ্রেণির পৌরসভার তালিকায় পঞ্চগড় পৌরসভা শীর্ষে থাকলেও বাস্তবে তার অবস্থান নিম্ন পর্যায়ের। পৌরসভার অধীনস্থ বিভিন্ন ওয়ার্ড ও বাজারে এমন বেহাল অবস্থায় অতিষ্ঠ পৌরবাসী।

শুক্রবার (১৯ জুলাই) দুপুরে সরেজমিনে দেখা যায়, পঞ্চগড় শহরের ফল ও কাঁচামাল বাজার, মেডিসিন রোড, মাছ বাজারসহ বাজারের বিভিন্ন জায়গায় যেখানে সেখানে ময়লা-আবর্জনার স্তূপ। এ সব ময়লা-আবর্জনা স্তূপের চারপাশে মশা ও মাছি উড়ছে, দুর্গন্ধে পথচারীরা নাক চেপে যাতায়াত করছেন।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jul/19/1563541769570.jpg
এ বিষয়ে বিডি ক্লিন পঞ্চগড় নামে একটি সামাজিক সংগঠনের সদস্য শ্রাবণী আক্তার বলেন, পঞ্চগড় শহরের বিভিন্ন স্থানে ময়লা ও আবর্জনার স্তূপের ফলে মানুষের চলাফেরা করতে অনেক সমস্যার সৃষ্টি হচ্ছে। যদি পৌরসভা ব্যবস্থা নেয় এবং যারা ময়লা ফেলে তারা সচেতন হন তাহলে এ সমস্যার সমাধান হবে বলে আমরা মনে করি।

পথচারী ইদ্রিস আলী বলেন, বাজারে সড়কের উপরে দোকান হওয়ায় এমনিতে চলাফেরা করতে সমস্যা হয়। তার ওপর আবার সড়কের মধ্যেই ময়লার স্তূপ করে রাখা হয়েছে, দুর্গন্ধে চলাচল করতে অনেক সমস্যা হচ্ছে।

এ বিষয়ে পঞ্চগড় পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আশরাফুল ইসলাম বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, পৌরসভার কর্মচারীদের কর্মবিরতি চলছে ফলে এই সমস্যা সৃষ্টি হয়েছে। দুই-এক দিনের মধ্যে এ সমস্যা সমাধান হবে।

চাপ দিয়ে মিন্নির জবানবন্দি নেওয়া হচ্ছে, বাবার অভিযোগ

চাপ দিয়ে মিন্নির জবানবন্দি নেওয়া হচ্ছে, বাবার অভিযোগ
মিন্নি ও তার বাবা, পুরনো ছবি

রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ চাপ প্রয়োগ করে আয়েশা সিদ্দিকা মিন্নির ১৬৪ ধারায় জবানবন্দি নিচ্ছে। এমন অভিযোগ করেছে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

শুক্রবার (১৯ জুলাই) বার্তাটোয়েন্টিফোর.কমের পক্ষ থেকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে তিনি এ অভিযোগ করেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র