Barta24

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯, ৪ শ্রাবণ ১৪২৬

English Version

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১২৬

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ১২৬
ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বগুড়া
বার্তা ২৪.কম


  • Font increase
  • Font Decrease

বগুড়ায় চলমান মাদকবিরোধী অভিযান জোরদার করা হয়েছে। জেলাটিতে গত চারদিনে গ্রেফতার হয়েছে ১২৬ জন। তাদের মধ্যে চিহ্নিত মাদক ব্যবসায়ী, খুচরা মাদক বিক্রেতা ও মাদকসেবী রয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান ইয়াবা, গাঁজা, নেশা জাতীয় ইনজেকশন ও ফেনসিডিল।

মঙ্গলবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বার্তা২৪.কমকে জানান, পুলিশ সপ্তাহ উপলক্ষে দেশব্যাপী মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বগুড়া জেলাব্যাপী অভিযান চলমান রয়েছে। ১২টি থানা ও ডিবি ছাড়াও বিভিন্ন ফাঁড়ি পুলিশ এই অভিযান শুরু করেছে। পুলিশের তালিকাভুক্ত মাদকব্যবসায়ী ছাড়াও শহরের বিভিন্ন এলাকায় চেকপোস্ট বসিয়ে পুলিশ তল্লাশি করছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Feb/12/1549965291970.jpg

এদিকে, পুলিশের মাদকবিরোধী অভিযান জোরদার হওয়ায় তালিকাভুক্ত অনেক মাদকব্যবসায়ী ইতোমধ্যেই গা-ঢাকা দিয়েছে। মাদক বেচা-কেনা এবং সেবন অনেকটাই কমে গেছে। গ্রেফতারকৃতদের মধ্যে ‘মাদক সম্রাট’ হিসেবে পরিচিত রফিকুলকে সদর থানা পুলিশ ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। মাদক সেবন করতে গিয়ে একজন স্কুল শিক্ষকও পুলিশের হাতে ধরা পড়েছেন।

পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা (বিপিএম বার) জানান, মাদক ব্যবসায়ী গ্রেফতার শেষ না হওয়া পর্যন্ত পুলিশের এ অভিযান চলবে। মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করতে সবার প্রতি আহবান জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

চাপ দিয়ে মিন্নির জবানবন্দি নেওয়া হচ্ছে, বাবার অভিযোগ

চাপ দিয়ে মিন্নির জবানবন্দি নেওয়া হচ্ছে, বাবার অভিযোগ
মিন্নি ও তার বাবা, পুরনো ছবি

রিফাত শরীফ হত্যা মামলায় পুলিশ চাপ প্রয়োগ করে আয়েশা সিদ্দিকা মিন্নির ১৬৪ ধারায় জবানবন্দি নিচ্ছে। এমন অভিযোগ করেছে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

শুক্রবার (১৯ জুলাই) বার্তাটোয়েন্টিফোর.কমের পক্ষ থেকে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে বরগুনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে তিনি এ অভিযোগ করেন।

ছেলের বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না আজিজুলের

ছেলের বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না আজিজুলের
ছবি: বার্তাটোয়েন্টিফোর

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় মোটরসাইকেল-আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আজিজুল হক (৫৫) নামে একজন নিহত হয়েছেন। তিনি মোটরসাইকেলের চালক ছিলেন।

শুক্রবার (১৯ জুলাই) বিকালে উপজেলার মুন্সিগঞ্জে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজিজ দামুড়হহুদা উপজেলার পুরাতন বাজার পাড়ার মৃত মোজাফফর হোসেনের ছেলে।

নিহতের স্বজনেরা জানান, ছেলের বিয়ে উপলক্ষে পরিবারের সদস্যদের নিয়ে শুক্রবার কুষ্টিয়ার পোড়াদহে কেনাকাটা করতে যান আজিজুল। ফেরার পথে তিনি মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পরিবারের সদস্যরা ফিরছিলেন সিএনজিচালিত অটোরিকশায়।

মুন্সিগঞ্জের নিগার সিদ্দিক কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অবৈধ আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মারাত্মকভাবে জখম হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র