চুয়াডাঙ্গায় বসন্ত উদযাপনে পিঠার আয়োজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, চুয়াডাঙ্গা, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বর্ণাঢ্য র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় বসন্ত উৎসব উদযাপিত হয়েছে। চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের আয়োজনে এই উৎসবের আয়োজন করা হয়।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়।

র‌্যালিতে অংশ নেয় চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনসহ আগত অতিথিরা। এছাড়া বর্ণাঢ্য এই র‌্যালিতে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীরাও অংশ নেয়।

র‌্যালি শেষে বসন্ত উৎসবে জেলা প্রশাসনের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। চুয়াডাঙ্গা সরকারি কলেজ, পৌর কলেজ ও মহিলা কলেজের শিক্ষার্থীদের বানানো ১৬১ রকমের পিঠা স্টলগুলোতে সাজানো হয়।

পরে জেলা প্রশাসক কার্যালয়ের টেনিস গ্রাউন্ডে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি, পুলিশ সুপার মাহাবুবুর রহমান, ৬ বিজিবির পরিচালক ইমাম হাসান, পৌর মেয়র ওবাইদুর রহমান জিপু সহ গণ্যমান্য ব্যক্তিরা।

আপনার মতামত লিখুন :