লক্ষ্মীপুরে গোলাগুলিতে এক ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম
লক্ষ্মীপুর জেলার কমলনগর থানা, ছবি: বার্তা২৪

লক্ষ্মীপুর জেলার কমলনগর থানা, ছবি: বার্তা২৪

  • Font increase
  • Font Decrease

লক্ষ্মীপুরের কমলনগরে ডাকাত দলের অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনায় মাইন উদ্দিন মানু (৪৫) নামে একজন নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, নিহত মানু যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও ডাকাত দলের সক্রিয় সদস্য ছিল।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার চরকাদিরা ইউনিয়নের দ্বিনা মাঝির খেয়াঘাট এলাকায় একটি পরিত্যক্ত বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি পাইপগান ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

নিহত মানু চর কাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সুলতান আহাম্মদ পাটোয়ারির ছেলে।

থানা পুলিশ জানায়, উপজেলার দ্বিনা মাঝির খেয়াঘাট এলাকার মতলব মাঝির পরিত্যক্ত বাড়িতে ডাকাত দলের অন্তঃকোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলি ঘটনা ঘটে। গোলাগুলিতে ডাকাত মানু গুলিবিদ্ধ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে মানুকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়।

তাকে কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য তার মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

কমলনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর হোসেন জানান, নিহত মানু ডাকাত দলের সক্রিয় সদস্য ও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি ছিল। কমলনগরসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ৫ টি মামলা রয়েছে।

আপনার মতামত লিখুন :