লালমনিরহাটে স্কুল ছাত্রীকে গণধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করানো হয়। সে উপজেলা দোয়ানী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

মেয়েটির পরিবার সূত্রে জানা গেছে, বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বাড়ির পাশ্ববর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল মেয়েটি। এমন সময় প্রতিবেশী হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে।

গণধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

মেয়েটির মামা শফিকুল ইসলাম মুঠোফোনে বার্তা২৪.কমকে বলেন, `মেয়েটিকে আমরা চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে এসেছি। হাতীবান্ধা থানায় প্রাথমিকিভাবে বলা হয়েছে। ধর্ষকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি চলছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, `বিষয়টি জানা মাত্র আমি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়ে ও তার পরিবারের সঙ্গে কথা বলেছি। তাদের অভিযোগ দিতে বলেছি। অভিযোগ পেলেই আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত লিখুন :