Alexa

গাজীপুরের শ্রীপুরে দুই জনের লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে দুই জনের লাশ উদ্ধার

ছবি: সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ডোবা থেকে এক বৃদ্ধ ও ঘরের আড়ার সাথে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২২ ফেব্রুয়ারি) সকালে লাশ দু’টি উদ্ধার করা হয়।

উপজেলার মাওনা ইউনিয়নে বাজারের পশ্চিম দিকের একটি ডোবায় বৃদ্ধের লাশ পাওয়া যায়। গাজীপুর ইউনিয়নের আক্তাপাড়া গ্রাম থেকে নারীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বৃদ্ধ মো. আলাউদ্দিন (৯০) ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া গ্রামের মৃত আ. হামিদের পুত্র। নিহত কিশোরী সাহিদা (১৭) আক্তাপাড়া গ্রামের সিরাজুল হকের কন্যা।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন উর-রশীদ জানান, নিহত আলাউদ্দিন মাওনা এলাকায় থেকে ভিক্ষাবৃত্তি করতেন। স্থানীয়রা সকালে তার লাশ ডোবায় ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হাত-পা ধোয়ার কাজে অথবা প্রাকৃতিক কাজ করতে ডোবায় নামেন তিনি। পরে আর উঠতে না পেরে মারা গেছেন।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম জানান, এক বছর পূর্বে নিজের পছন্দে বিয়ে করলেও পরিবারের ইচ্ছায় বিচ্ছেদ ঘটে সাহিদার। এরপর থেকে বাবার বাড়িতেই থাকতো সে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এ বিবাহ বিচ্ছেদ নিয়ে মানসিকভাবে চাপ থাকায় সে আত্মহত্যা করেছে। তাছাড়া, গতকাল মোবাইল সংক্রান্ত বিষয় নিয়ে চাচাতো ভাই সুমনের সাথে তার পরিবারের ঝগড়া হয়।

সাহিদার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা তদন্ত শেষে জানা যাবে।

আপনার মতামত লিখুন :