Barta24

সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬

English

সিলেটের সাবেক ছাত্রনেতা জাকারিয়া গ্রেফতার

সিলেটের সাবেক ছাত্রনেতা জাকারিয়া গ্রেফতার
সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক জাকারিয়া মাহমুদ, ছবি: সংগৃহীত
সিনিয়র করেসপন্ডেন্ট
সিলেট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

সিলেটের সাবেক ছাত্রনেতা জাকারিয়া মাহমুদকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারি) মধ্যরাতে নগরীর টিলাগড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহপরান থানার অফিসার ইনচার্জ আখতার হোসেন জানান, জাকারিয়া মাহমুদের বিরুদ্ধে সাতটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল। বুধবার (২৭ ফেব্রুয়ারি) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।

উল্লেখ্য, গ্রেফতার জাকারিয়া মাহমুদ সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক। তার বিরুদ্ধে চাঁদাবাজি, সংঘর্ষ, দখলদারিত্ব ও আধিপত্য বিস্তার সংক্রান্ত নানা অভিযোগ রয়েছে।

আপনার মতামত লিখুন :

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন
অগ্নিকাণ্ডের প্রতীকী ছবি

গাজীপুরের কোনাবাড়িতে জুটের গুদামে আগুন। নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট কাজ করছে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি কর্মকর্তা কামরুল হাসান বার্তাটোয়েন্টিফোর.কমকে অগ্নিকাণ্ডের ঘটনা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, গাজীপুরের কোনাবাড়ির একটি গুদাম ঘরে সন্ধ্যা ৬.৩০ মিনিটে আগুন লাগে। 

বিপজ্জনক গ্যাস পাম্প বন্ধ করল প্রশাসন

বিপজ্জনক গ্যাস পাম্প বন্ধ করল প্রশাসন
স্বদেশ গ্লোরী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানির অবৈধ ভ্রাম্যমাণ গ্যাস পাম্প। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

লক্ষ্মীপুরের রায়পুরে স্বদেশ গ্লোরী এগ্রো প্রোডাক্টস সিবিজি কোম্পানির অবৈধ ভ্রাম্যমাণ গ্যাস পাম্পটি বন্ধ করে দেওয়া হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) বিকেলে রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম বানু শান্তি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিপজ্জনক এ পাম্পটি বন্ধ করে দেন। এ সময় পাম্পের মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

সম্প্রতি রায়পুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. শাহজাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক কাজী জামশেদ কবির বাক্কি বিল্লাহ ও সাংগঠনিক সম্পাদক কাজী নাজমুল কাদের গুলজার গ্যাস পাম্পটি উদ্বোধন করেন।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Aug/19/1566223718370.jpg

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার চরপাতা ইউনিয়নের সিংহেরপুল এলাকায় শফিকুর রহমানসহ তিনজন ব্যক্তি সংশ্লিষ্ট দপ্তরের কোনো ছাড়পত্র ছাড়াই অবৈধভাবে পাম্পটি বসান। কাভার্ড ভ্যানযোগে পাম্পটিতে গ্যাস সরবরাহ করা হতো। এছাড়া একটি ফিলিং মিটার বসিয়ে অতিরিক্ত দামে চালকদের কাছে গ্যাস বিক্রি করা হতো।

স্থানীয়দের অভিযোগ, ওই আওয়ামী লীগ নেতারা অবৈধ পাম্পের মালিকদের কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে এটি পরিচালনা করতে সহায়তা করছেন।

রায়পুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীম বানু শান্তি জানান, রায়পুর-চাঁদপুর সড়কের সিংহেরপুল এলাকায় সংশ্লিষ্ট দপ্তরের কোনো ছাড়পত্র ছাড়াই অবৈধভাবে একটি ভ্রাম্যমাণ গ্যাস পাম্প পরিচালিত হয়ে আসছিল। এজন্য পাম্পটি বন্ধ করে দেওয়া হয়।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র