Alexa

ডাকাতি করে পালানোর সময় আটক ৫

ডাকাতি করে পালানোর সময় আটক ৫

ডাকাতি করে পালানোর সময় আটক ৫। ছবি: বার্তা২৪.কম

ডাকাতি করে পালানোর সময় বাগেরহাটের মোড়েলগঞ্জ থেকে মালামালসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার (২ মার্চ) ভোর ৫টার দিকে মোড়েলগঞ্জের কেয়ার বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামের খালেক তালুকদারের ছেলে বাবু তালুকদার (২২), আমির আলী খানের ছেলে আ. রহিম খান (২০), পাতাঘাটা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে সাগর হাওলাদার (২৫), আলাউদ্দিন হাওলাদারের ছেলে বাবুল হাওলাদার (২৪) ও ভান্ডারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের মজনু হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২৬)।

স্থানীয় সূত্র জানায়, রাতে শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের মৎস্য ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি করে পালিয়ে যায় আটককৃতরা। শনিবার ভোর ৫টার দিকে মোড়েলগঞ্জের কেয়ার বাজার এলাকায় স্থানীয়দের হাতে ধরা পড়ে তারা। পরে তাদের পুলিশের হাতে সোপর্দ করা হয়।

ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদার বলেন, শুক্রবার রাত ২টার দিকে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে ও বেঁধে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায় এ ডাকাত দল।

বাগেরহাটের মোড়েলগঞ্জের নিশানবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু জানান, ভোরে মালামালসহ আটক ডাকাতদের ইউনিয়ন পরিষদে নিয়ে আসে স্থানীয়রা। পরে তাদেরকে শরণখোলা থানা পুলিশে হস্তান্তর করা হয়।

আপনার মতামত লিখুন :