Barta24

শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬

English

২৮ মামলার ৩ পলাতক আসামি গ্রেফতার

২৮ মামলার ৩ পলাতক আসামি গ্রেফতার
আটক হওয়া পলাতক তিন আসামি, ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
মাদারীপুর
বার্তা২৪


  • Font increase
  • Font Decrease

মাদারীপুরের সদর উপজেলা থেকে হত্যা, অস্ত্র, বোমাবাজি ও চাঁদাবাজিসহ ২৮টি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক ৩ আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার (৫ মার্চ) দুপুরে অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল আসমত আলী খান সেতু টোল প্লাজা এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

আসামিরা হলেন, মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ বাশগাড়ীর আ. মতিন শিকদারের ছেলে ও ৮ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আক্তার শিকদার (৩৮), একই উপজেলার খুনেরচরের নুরুল হক মৃধার ছেলে ফারুক মৃধা (৩০) ও নজির আহম্মেদ মৃধার ছেলে আমিনুল মৃধা (৩০)।

র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পসূত্রে জানা যায়, ধৃত আসামিদের বিরুদ্ধে মাদারীপুরের কালকিনি থানা ও বরিশালের মুলাদি থানায় উল্লেখিত মামলাগুলো চলমান রয়েছে। আটকদের কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

'সকল খুনীদের রক্ষক, পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি-জামায়াত'

'সকল খুনীদের রক্ষক, পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি-জামায়াত'
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, ছবি: সংগৃহীত

 

সকল খুনিদের রক্ষক, পৃষ্ঠপোষক বিএনপি-জামায়াত বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।

তিনি বলেন, ৭১’র খুনি, ৭৫’র খুনি, ২১ আগস্টের খুনি ও মানুষ পোড়ানোর সকল খুনিদের রক্ষক, পৃষ্ঠপোষক, আস্তানা ও ঠিকানা হচ্ছে বিএনপি-জামায়াত।

শুক্রবার (২৩ আগস্ট) দুপুরে কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়ন জাসদ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, ‘যখন খোলা আদালতে খালেদা ও তারেকসহ সকল খুনিদের বিচার চলছে। তখন খুনিদের পক্ষে বিএনপির ওকালতি চোরের মার বড় গলার মতোই শোনা যাচ্ছে।’

এ সময় কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদ সভাপতি গোলাম মহসীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম জামাল আহমেদসহ জাসদ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

গাইবান্ধায় জুয়া খেলার অপরাধে আটক ১৩

গাইবান্ধায় জুয়া খেলার অপরাধে আটক ১৩
গাইবান্ধার মানচিত্র, ছবি: সংগৃহীত

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জুয়া খেলার অপরাধে ১৩ জুয়াড়িকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৪ আগস্ট) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, হারুন মিয়া (৩৫), সুজন মিয়া (৩০), মনিরুল ইসলাম (৩০), সাহাদত হোসেন (৩৫), মোস্তফা রহমান (৩২), মিন্টু মিয়া (৩০), মাহাবুর রহমান (২৮), সাজু মিয়া (২৭), সোহেল রানা (৩৫), রিপন মিয়া (২৮) হেলাল উদ্দিন (৪১), হাবিবুর রহমান (৩৫) তোফাজ্জল হোসেন (৪০)।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, ‘আটককৃতরা হলেন সবাই পেশাদার জুয়াড়ি। তাদেরকে জুয়ার আসর থেকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেল হাজাতে তাদের পাঠানো হয়েছে।'

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র