Alexa

দেনায় জর্জরিত পৌরসভার দায়িত্ব নিলেন মেয়র মহিউদ্দিন

দেনায় জর্জরিত পৌরসভার দায়িত্ব নিলেন মেয়র মহিউদ্দিন

দেনায় জর্জরিত পৌরসভার দায়িত্ব নিলেন মেয়র মহিউদ্দিন। ছবি: সংগৃহীত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম

বাইশ কোটি ৯৮ লাখ ৯৯ হাজার ৯৭২ টাকার দেনা মাথায় নিয়ে পটুয়াখালী পৌরসভার দায়িত্ব নিয়েছেন নব নির্বাচিত মেয়র মো. মহিউদ্দিন আহম্মেদ।

বৃহস্পতিবার (৭ মার্চ) পটুয়াখালী পৌরসভার দায়িত্ব গ্রহণ করেন তিনি। এ উপলক্ষে পটুয়াখালী পৌরসভা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নবনির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলররা উপস্থিত ছিলেন। এছাড়া উপস্থিত ছিলেন পটুয়াখালী শহরের বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

নবনির্বাচিত মেয়র মহিউদ্দিন আহম্মেদ জানান, পটুয়াখালী পৌরসভায় বর্তমানে ২ কোটি ৮ লাখ ২ হাজার ৪৯৬ টাকা স্থিতি রয়েছে। তবে দেনা রয়েছে ২২ কোটি ৯৮ লাখ ৯৯ হাজার ৯৭২ টাকা।

এদিকে দায়িত্ব গ্রহণের পর আধুনিক ও দৃষ্টিনন্দন পৌরসভা গড়ার জন্য নতুন মেয়র সকলের সহযোগিতা প্রত্যাশা করেন। পাশাপাশি দুর্ভোগ কমাতে পৌরসভা নিয়ন্ত্রণাধীন পাঁচটি খেয়াঘাটকে টোল ফ্রি ঘোষণা করেন। এছাড়া পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের লাউকাঠী ব্রিজের টোল প্লাজার কাছে বিভিন্ন যানবাহন থেকে পৌর টোল আদায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন।

গত ২৮ ফেব্রুয়ারি পটুয়াখালী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় এবং ৫ মার্চ বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মেয়র ও কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

জেলা এর আরও খবর