Barta24

রোববার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৬

English Version

দিনে-দুপুরে অফিসে ঢুকে হামলা, টাকা ছিনতাই

দিনে-দুপুরে অফিসে ঢুকে হামলা, টাকা ছিনতাই
দিনে-দুপুরে অফিসে ঢুকে হামলা, টাকা ছিনতাই। ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
বাগেরহাট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

বাগেরহাটের মংলায় অফিসে ঢুকে মাথায় ইট দিয়ে আঘাত করে ৫০ হাজার টাকা ছিনতাই করে পালিয়েছে এক দুর্বৃত্ত।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে মংলা পৌর শহরের মাদরাসা রোডের একটি ব্যবসা প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

স্কয়ার ও মেডিপ্লাস কোম্পানির স্থানীয় ডিস্ট্রিবিউটর মেসার্স তরিকা এন্টারপ্রাইজের মালিক মো. আ. হাই জানান, আজ দুপুর আড়াইটার দিকে মাদরাসা রোডের মাদানী মসজিদ সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে ম্যানেজার অজিত কুমার বণিক ৫০ হাজার টাকা নিয়ে ব্যাংকে জমা দেয়ার জন্য বের হচ্ছিলেন। এ সময় মুখোশ পরিহিত এক দুর্বৃত্ত অফিসে ঢুকেই ম্যানেজারের মাথায় একটি ইট দিয়ে আঘাত করে। এতে তিনি চেয়ার থেকে নিচে পড়ে যান। এই সুযোগে টেবিলের উপর থাকা ৫০ হাজার টাকা নিয়ে দ্রুত পালিয়ে যায় ওই দুর্বৃত্ত। পরে ঘটনাস্থল থেকে অজিতকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করবেন তিনি।

এদিকে দিনে দুপুরে অফিসে ঢুকে হামলা ও টাকা ছিনতাইয়ের ঘটনায় আশপাশের ব্যবসায়ীদের মধ্যে ভীতি ছড়িয়ে পড়েছে।

মংলা থানার এসআই মো. আকরাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পাওয়া গেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি

আমিনবাজারে ব্রিজ থেকে পড়ে গেছে যাত্রীবাহী ট্যাক্সি
আমিনবাজার ব্রিজ সংলগ্ন সড়ক

রাজধানীর সাভারের আমিনবাজার এলাকায় ব্রিজ থেকে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্যাক্সি ক্যাব নদীতে পড়ে গেছে বলে জানা গেছে।

রোববার (২১ জুলাই) রাত ৮টার দিকে আমিনবাজারের সালেহপুর ব্রিজে ট্যাক্সি ক্যাবটি পড়ে যায় বলে স্থানীয়দের উদ্ধৃতি দিয়ে সাভার থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, ট্যাক্সি ক্যাবটি উদ্ধার করতে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

তিনি বলেন, 'স্থানীয়দের মুখে এ বিষয়ে শুনেছি, কিন্তু বিষয়টি নিয়ে আমরা এখনো নিশ্চিত হতে পারেনি। ট্যাক্সি ক্যাবে চালক ছাড়া যাত্রী ছিল কি না তাও জানা যায়নি।'

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ার বুধল বাজারে ভিগো'র বৃহত্তম শাখার উদ্বোধন
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার বুধল বাজারে উদ্বোধন হলো ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্সের ব্র্যান্ড ভিগো'র এক্সক্লুসিভ শাখা, শো রুম মেসার্স মাহদী এন্টারপ্রাইজ।

রোববার (২১ জুলাই) বিকেল ৫টায় উৎসবমুখর পরিবেশে শান্তির প্রতীক পায়রা, বেলুন উড়িয়ে ও লাল ফিতা কেটে শো রুমটির উদ্বোধন করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া এই শাখাটি ভিগো ইলেকট্রনিক্স এক্সক্লুসিভের ৫৬তম শাখা। শাখাটি ব্রাক্ষণবাড়িয়া জেলার ভিগো'র দ্বিতীয় বৃহত্তর শাখা। এ শাখা থেকে জেলার বিভিন্ন স্থানে পণ্য সরবরাহ করা হবে। নতুন শাখার উদ্বোধন উপলক্ষে মাহদী এন্টারপ্রাইজ দিচ্ছে বিশেষ অফার- ফ্রিজ, এসি, টিভি সহ সকল পণ্যে ১০% ছাড়।

উদ্বোধনী অনুষ্ঠানে অপস্থিত ছিলেন- আরএফএল এক্সক্লুসিভ শো রুমের সহকারী জেনারেল ম্যানেজার কে এম সামসুজ্জামান, মেসার্স মাহদী এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল ইসলাম মনির, ভিগো এক্সক্লুসিভ শো রুম আরএফএলের সেলস এক্সকিউটিভ মো. মনজুর হোসেন মজুমদার, বীরমুক্তিযুদ্ধা মো. জিল্লুর রহমান, শফিক মাষ্টার এবং আলমগীর মাষ্টার প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র