Alexa

নরসিংদীতে মা-মেয়েকে গণধর্ষণের অভিযাগে গ্রেফতার ২

নরসিংদীতে মা-মেয়েকে গণধর্ষণের অভিযাগে গ্রেফতার ২

মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ‍দুই আসামি (মাঝে)/ ছবি: বার্তা২৪.কম

নরসিংদীর শিবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে বিকল হয়ে যাওয়া বাসের যাত্রী মা ও মেয়েকে ফুসলিয়ে নিয়ে গণধর্ষণের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে শিবপুর থানা পুলিশ।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। পরে শুক্রবার রাতে শিবপুর থানা পুলিশ অভিযুক্ত ছয় যুবকের দুই জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- শিবপুরের সৃষ্টিগড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে দেলোয়ার হোসেন (৩০) ও আব্দুল বারেকের ছেলে শফিক (২৫)।

পুলিশ ও নির্যাতনের শিকার মা-মেয়ের সঙ্গে থাকা স্বজনরা জানান, মা ও মেয়েসহ পাঁচ নারী স্বজন বাসযোগে ঢাকা থেকে সিলেটের হবিগঞ্জে নিজবাড়িতে ফিরছিলেন। শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সৃষ্টিগড় বাসস্ট্যান্ডের অদূরে বিকল হয়ে যায়।

এ সময় গ্রেফতার হওয়া দুই আসামিসহ স্থানীয় ছয় যুবক বাসে উঠিয়ে দেওয়ার কথা বলে মা-মেয়েকে ফুসলিয়ে স্থানীয় একটি জুটমিলের পরিত্যক্ত কক্ষে নিয়ে যায়। সেখানে দুটি কক্ষে তাদের আটক করে গণধর্ষণ করে আসামিরা।

এ সময় নির্যাতনের শিকার মা ও মেয়ে চিৎকার শুরু করলে আসামিরা পালিয় যায়। পরে নির্যাতনের শিকার মা-মেয়ে সৃষ্টিগড় বাসস্ট্যান্ডে গিয়ে সঙ্গে থাকা স্বজনদের খোঁজ পায় এবং স্থানীয়দের ঘটনা জানায়।

খবর পেয়ে রাতেই শিবপুর থানা পুলিশ দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা জিজ্ঞাসাবাদে ধর্ষণের দায় স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

এ ঘটনায় নির্যাতনের শিকার মা বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। গ্রেফতার দুই আসামিকে শনিবার (১৬ মার্চ) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার মা-মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতাল পাঠানো হয়েছে।

মামলায় অভিযুক্ত বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছে শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম।

আপনার মতামত লিখুন :