Barta24

বুধবার, ২৪ জুলাই ২০১৯, ৯ শ্রাবণ ১৪২৬

English Version

পাঁচবিবিতে স্কুলছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পাঁচবিবিতে স্কুলছাত্র হত্যার বিচারের দাবিতে মানববন্ধন
ছবি: বার্তা২৪
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
জয়পুরহাট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

জয়পুরহাটের পাঁচবিবিতে স্কুলছাত্র আব্দুর রহমান হত্যায় জড়িতদের শনাক্ত ও গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মার্চ) দুপুরে উপজেলার ধুরইল বাজারে স্থানীয় ১১টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও এলাকাবাসী এসব কর্মসূচি পালন করেন।

ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ শেষে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য দেন স্থানীয় কুসুম্বা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুক্তার হোসেন, ইউপি সদস্য অহীদ চৌধুরী, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম ও নিহত আব্দুর রহমানের সহপাঠীরা।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/18/1552903012719.jpg

বক্তারা বলেন, দুর্বৃত্তরা নৃশংসভাবে আব্দুর রহমানকে হত্যা করেছে। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়া হবে।  

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Mar/18/1552903032024.jpg

উল্লেখ্য, গত শুক্রবার (১৫ মার্চ) নিখোঁজের সাত ঘণ্টা পর পাঁচবিবির ধুরইল গ্রামের ষষ্ঠ শ্রেণির ছাত্র আব্দুর রহমানের মরদেহ পাওয়া যায়। দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে শিশুটিকে স্থানীয় পরিত্যক্ত একটি ভবনের পাশে রেখে গিয়েছিল।

আপনার মতামত লিখুন :

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার

চুয়াডাঙ্গায় মাদরাসা ছাত্রের মাথাবিহীন  লাশ উদ্ধার
নিহত আবিরের লাশ। ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম।

চুয়াডাঙ্গায় আবির (১০) নামে এক মাদরাসা ছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) সকালে জেলার কয়রাডাঙ্গা মাদরাসার পাশে ইটভাটা আম বাগান থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত আবির ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার খালিশপুর গ্রামের আলী হোসেনের ছেলে এবং চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানায়, আবির গত মাসে কয়রাডাঙ্গা নুরানী হাফেজিয়া এতিমখানা মাদরাসায় ভর্তি হয়। মঙ্গলবার রাতে এশার নামাজের পর নিখোঁজ হয় আবির। এরপর মাদরাসার সবাই অনেক খোঁজাখুঁজি করলেও তাকে পাওয়া যায়নি। বুধবার সকালে গ্রামবাসী রাস্তা দিয়ে যাবার পথে মাথাবিহীন একটি লাশ দেখতে পায়। পরে মাদরাসা কর্তৃপক্ষ সংবাদ পায় আবিরের লাশ ইটভাটা আম বাগানে পাওয়া গেছে। এ সময় তারা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানান, আবিরের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়েছে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাচ্ছে না।

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ২

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত    ২
ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

কক্সবাজারের টেকনাফ উপজেলায় বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (২৪ জুলাই) ভোরে উপজেলার হোয়াইক্যং এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে এক লাখ পিস ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মহেশখালীয়া পাড়ার হাবিবুর রহমান (২০) ও বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ১১ এর মো. কামাল (২২)।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ-২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, দুপুরে প্রেস ব্রিফিংয়ে বিস্তারিত জানানো হবে।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র