Alexa

আদিতমারীর ইউপি চেয়ারম্যান কারাগারে

আদিতমারীর ইউপি চেয়ারম্যান কারাগারে

লালমনিরহাট আদিতমারীর ইউপি চেয়ারম্যান শওকত আলী, ছবি: সংগৃহীত

লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শওকত আলীকে (৫৫) আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে।

সোমবার (১৮ মার্চ) দুপুরে লালমনিরহাট দায়রা জজ আদালতের বিচারক কেএম মোস্তাকিনুর রহমান জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ইউপি চেয়ারম্যান শওকত আলী আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের নামুড়ি গ্রামের মৃত করিম উদ্দিনের ছেলে। তিনি ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

জানা গেছে, গত বছর ওই এলাকার সুজন মিয়ার সাথে হাতীবান্ধা উপজেলার ভেলাগুড়ি এলাকার আশরাফুলের মেয়ে আরফিনা বেগমের সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরেই নববধূ আরফিনা তার স্বামী সুজনের লিঙ্গ কেটে দেয়।

এ নিয়ে চেয়ারম্যান শওকত আলী ইউনিয়ন পরিষদে দুই পক্ষকে ডেকে আনেন। পরে নববধূকে আটকিয়ে জোরপূর্বক তালাক নামায় স্বাক্ষর করে নেন ইউপি চেয়ারম্যান। বিষয়টি জানাজানি হলে ইউপি চেয়ারম্যানসহ স্বামীর পরিবারের কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেন আরফিনার পরিবার।

এদিকে আসামি ইউপি চেয়ারম্যান শওকত আলী সোমবার (১৯ মার্চ) আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

লালমনিরহাট আদালতে পুলিশ পরিদর্শক (কোর্ট, ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আদালত আসামির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত লিখুন :