Barta24

মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

English

রাস্তা পার হচ্ছিলেন, ট্রেন কেড়ে নিল যুবকের প্রাণ

রাস্তা পার হচ্ছিলেন, ট্রেন কেড়ে নিল যুবকের প্রাণ
রাস্তা পার হচ্ছিলেন, ট্রেন কেড়ে নিল যুবকের প্রাণ। ছবি: বার্তা২৪.কম
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
জয়পুরহাট
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার আটাপাড়া এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) ভোরে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ভোরে আটাপাড়া এলাকায় রাস্তা পার হচ্ছিলেন অজ্ঞাত ওই যুবক। এ সময় পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

কুমিল্লায় ৪ মাদকাসক্তের কারাদণ্ড

কুমিল্লায় ৪ মাদকাসক্তের কারাদণ্ড
ছবি: প্রতীকী

কুমিল্লার হোমনায় মাদকসেবনের দায়ে চার মাদকাসক্তকে তিন মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাপ্তি চাকমা তাদেরকে এ দণ্ড দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার শ্রীমদ্দি গাঙকুল বাড়ির আনোয়ারুল হকের ছেলে ফারুক (৩০), হারুন মিয়ার ছেলে জালাল হোসেন (২৬), বাচ্চু মিয়ার ছেলে জামান মিয়া (৩২) এবং হোমনা সদরের মনির মিয়ার ছেলে বিল্লাল (২৫)।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. ফজলে রাব্বী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বার্তাটোয়েন্টিফোর.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোমনা থানা পুলিশ শ্রীমদ্দি গ্রামের গাঙকুল বাড়ি এলাকায় অভিযান চালিয়ে ফারুক, জালাল, জামান ও বিল্লালকে আটক করে।

মঙ্গলবার দুপুরে চারজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে হোমনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক তাপ্তি চাকমা প্রত্যেককে তিন মাস করে বিনাশ্রম কারাদণ্ড দেন। তাদের কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

হাজীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু

হাজীগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
ছবি: সংগৃহীত

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুরের পানিতে ডুবে সাদিয়া আক্তার মিম নামে দুই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নে স্থানীয় নাটেহারা গ্রামে এ ঘটনা ঘটে। শিশু মিম ওই ইউনিয়নের নাটেহারা গ্রামের নিলাম বাড়ির মাসুদুর রহমানের ছোট মেয়ে।

তার বাবা মাসুদুর রহমান জানান, শিশু মিম সকালের নাস্তা শেষে ঘরের সামনে খেলছিল। অভিভাবকরা কিছুক্ষণ পর তাকে খুঁজে পাচ্ছিল না। খোঁজাখুজির একপর্যায়ে বাড়ির পুকুরে গিয়ে দেখা যায় শিশুটি পানিতে ভাসছে। পরে স্বজনরা পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ারুল আজিম বলেন, ‘হাসপাতালে আনার পূর্বে শিশু সাদিয়া আক্তার মিমের মৃত্যু হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র