Alexa

নৌকার স্লোগানে মুখরিত ঠাকুরগাঁও শহর

নৌকার স্লোগানে মুখরিত ঠাকুরগাঁও শহর

নৌকার স্লোগানে মুখরিত ঠাকুরগাঁও শহর। ছবি: বার্তা২৪.কম

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হওয়ায় র‌্যালি বের করা হয়েছে। এ সময় নৌকার স্লোগানে মুখরিত হয় ঠাকুরগাঁও শহর।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে জেলা আওয়ামী লীগের আয়োজনে তাদের নিজস্ব কার্যালয় থেকে হাজারো নেতাকর্মীদের সঙ্গে নিয়ে এই আনন্দ র‌্যালি বের করা হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ফের আগের স্থানে গিয়ে শেষ হয়। এ সময় র‌্যালিতে ‘নৌকার জয়’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে শহর।

র‌্যালিতে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগসহ আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা অংশ নেয়।

পরে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এক আলোচনা সভায় বক্তব্য দেন- নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, সাধারণ সম্পাদক দেবাশীষ দত্ত সমির, নবনির্বাচিত পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মাশহুরা প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ মার্চ ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে অ্যাড. অরুনাংশু দত্ত টিটো (নৌকা) ১ লাখ ২৬ হাজার ১২৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। পুরুষ ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল মার্কার প্রতীক নিয়ে ৬৭ হাজার ৮৮৭ ভোট পেয়ে আব্দুর রশিদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস মার্কার প্রতীক নিয়ে ৫৬ হাজার ৭৪৩ ভোট পেয়ে মাশহুরা বিজয়ী হয়েছেন।

আপনার মতামত লিখুন :