Alexa

জোরদার করা হয়েছে চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা

জোরদার করা হয়েছে চট্টগ্রামের নিরাপত্তা ব্যবস্থা

ছবি: কোতোয়ারী মোড় থেকে তোলা

স্টাফ করেসপন্ডেন্ট,চট্টগ্রাম, বার্তা২৪

আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে, যেকোন ধরনের নাশকতা ঠেকাতে ও প্রতিরোধ করতে রাজধানী ঢাকার মতো চট্টগ্রামেও অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যা থেকে চট্টগ্রাম শহরে ঢোকার প্রত্যেকটি সড়কে চেক পোস্ট বসানো হয়েছে। এছাড়া নগরের বিশেষ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ব্যাপারে সিএমপি কমিশনার মাহবুবুর রহমান বার্তা২৪.কমকে বলেন, ‘রাজধানীর ন্যায় চট্টগ্রামে যে কোন ধরনের নাশকতা প্রতিরোধে এই অতিরিক্ত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে’।

নগরে চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের বালুছড়ায়, কক্সবাজার সড়কের নতুন ব্রীজ, কাপ্তায় রাস্তার মাথা ও সিটি গেইট এলাকায় চেক পোস্ট দেখা যায়। এছাড়া নগরীর আগ্রাবাদ, ওয়াসা, কোতোয়ালী নিউমার্কেট, রেল স্টেশন, আদালত ভবনে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বিভিন্ন সড়কে সাইরেন বাজিয়ে পুলিশকে যাতায়ত করতে দেখা গেছে।

এ বিষয়ে কোতোয়ারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহমিন বার্তা২৪.কমকে বলেন, ‘যে কোন ধরনের সন্ত্রাসী হামলার কথা মাথায় রেখে পুলিশ মোতায়েন করা হয়েছে। এটি বাড়তি সর্তকতা হিসেবে অতিরিক্ত নিরাপত্তা জোরদার করা হয়েছে’।

সামনে ২৬শে মার্চ জাতীয় দিবসকে সুন্দরভাবে পালন করা জন্য এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি।

 

জেলা এর আরও খবর