Barta24

শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

English Version

পিকনিকের কথা বলে নিয়ে গিয়ে হত্যা

পিকনিকের কথা বলে নিয়ে গিয়ে হত্যা
পিকনিকের কথা বলে নিয়ে গিয়ে হত্যা। ছবি: প্রতীকী
ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
ঝালকাঠি
বার্তা২৪.কম


  • Font increase
  • Font Decrease

ঝালকাঠির রাজাপুরে কলেজছাত্র সোহেল রানা ও মাদরাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি মেহেদি হাসান শুভকে হাত-পা কেটে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোর রাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামের সৈয়দ আলী মেম্বারের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শুভ উপজেলার বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুবের ছেলে।

পুলিশ জানায়, রাতে পিকনিকের কথা বলে কয়েক যুবক শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সকালে সৈয়দ আলী মেম্বারের বাড়ি সংলগ্ন মাঠে হাত-পা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে জখম অবস্থায় শুভকে দেখতে পায় স্থানীয়রা। তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথে গাবখান এলাকায় মারা যান তিনি।

শুভ বড়ইয়া কলেজের ছাত্র সোহেল রানা ও রাজাপুর ফাজিল মাদরাসার ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি। পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী বলেও জানায় পুলিশ।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

কুষ্টিয়ায় পদ্মায় বাড়ছে পানি, ভাঙনের আতঙ্ক

কুষ্টিয়ায় পদ্মায় বাড়ছে পানি, ভাঙনের আতঙ্ক
ছবি: বার্তাটোয়েন্টিফোর

কুষ্টিয়ায় পদ্মা নদীর পানি বাড়ছে। এর সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে নদীভাঙনের আতঙ্ক। পরিস্থিতি সামাল দিতে পানি উন্নয়ন বোর্ড (পাউবো) জরুরিভিত্তিতে প্রতিরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে।

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় পদ্মা নদীর তীরবর্তী তালবাড়িয়া ইউনিয়নের আটটি গ্রাম ভাঙনের হুমকিতে আছে। গ্রামগুলোর স্কুল, কলেজ, মাদরাসা, সড়কসহ কোনো কিছু রক্ষায় কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ এলাকাবাসীর।

Padma River

তালবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান মন্ডল জানান, পদ্মার নদীতে পানি বাড়ার ফলে তালবাড়িয়া ঘাট সীমান্ত অতিক্রম করে পানি বাড়তে বাড়তে বালুচরসহ অনেক আবাদি জমি গ্রাস করেছে। দ্রুত প্রতিরক্ষার দাবি জানাই আমি।

কুষ্টিয়া পাউবো’র নির্বাহী প্রকৌশলী পীযুষ কৃষ্ণ কুন্ডু বলেন, নদী ভাঙনরোধে আমরা জরুরিভিত্তিতে অস্থায়ী প্রতিরক্ষা কার্যক্রম হাতে নিয়েছি।

Padma River

এদিকে ভাঙনের আতঙ্ক থাকায় শনিবার (২০ জুলাই) দুপুরে জেলা প্রশাসক আসলাম হোসেন সরেজমিন পরিদর্শন করেন। তিনি বলেন, পদ্মা-গড়াইয়ের বন্যা ও সম্ভাব্য ভাঙনসহ বিপর্যয় মোকাবিলায় পাউবো’র সঙ্গে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যেকোনো মূল্যে সম্ভাব্য বিপর্যয় থেকে ক্ষতিগ্রস্তদের সাহায্য-সহযোগিতার প্রাথমিক প্রস্তুতিও রয়েছে।

নেত্রকোনায় ট্রাকচাপায় যুবক নিহত

নেত্রকোনায় ট্রাকচাপায় যুবক নিহত
সড়ক দুর্ঘটনায় নিহত যুবক, ছবি: বার্তা২৪

ভাতিজাকে স্থানীয় একটি কিন্ডারগার্ডেন স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি ফেরার পথে ট্রাকচাপায় শমীম মিয়া (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

শনিবার (২০ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি মহাসড়কের রাজার বাজার নামক এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহত শামীম পূর্বধলা উপজেলার সদর ইউনিয়নের ছোট ইলাশপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।

খবর পেয়ে পূর্বধলা থানা পুলিশ ট্রাকটি আটক করেছে। চালক পালিয়ে গেলেও স্থানীয়রা ট্রাকটির এক হেল্পপারকে ধরে পুলিশের কাছে সোর্পদ করেন।

স্থানীয়রা জানান, শনিবার সকালে শামীম তার ভাতিজাকে স্থানীয় কিন্ডারগার্ডেন স্কুলে পৌঁছে দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে জারিয়াগামী একটি ট্রাক শামীমকে চাপা দেয় ও নিয়ন্ত্রণ হারিয়ে
রাস্তার পাশে উল্টে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন আহত শামীমকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

পূর্বধলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি- তদন্ত) মিজানুর রহমান মিজান জানান, ট্রাক ও এর এক হেল্পারকে আটক করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

এ সম্পর্কিত আরও খবর

Barta24 News

আর্কাইভ

শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র